• শিরোনাম


    চাটখিলে পরোকোট ইউনিয়নে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী পলাতক

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি) নোয়াখালীঃ | ১৪ এপ্রিল ২০২০ | ১১:৪৭ পূর্বাহ্ণ

    চাটখিলে পরোকোট ইউনিয়নে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী পলাতক

    নোয়াখালীর চাটখিলে দুই মাসের অন্তসত্তা স্ত্রী খাদিজা আক্তার ববিকে (২০) হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী রবিন হোসেনের (২৬) বিরুদ্ধে। উপজেলার পরকোট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামের আটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

    নিহত ববির চাচা ইউছুফ আলী সংবাদ কর্মীদের কে জানান, তাদের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের গঙ্গাশিবপুর গ্রামে। প্রায় দুই বছর আগে তার বড় ভাই বেলায়েত হোসেনের কন্যা ববির সাথে চাটখিল উপজেলার পূর্ব শোশালিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে রবিন হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে রবিন যৌতুকদাবী সহ নানা অজুহাতে ববিকে মারধর সহ নানা রকম নির্যাতন চালাতো। এর মধ্যে তাকে দুবার বেশ কিছু টাকাও দেয় ববির বাবা।তারপরেও তার সাধ না মেটায় সে ববিকে প্রায় নির্যাতন চালিয়ে যায়।



    তিনি জানান, শুক্রবার (মধ্যরাতে) রবিনদের বাড়ি থেকে ফোন করে জানানো হয় ববি বিষ পান করেছে এবং তাকে রবিন নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেছে। সকাল বেলা ববির পরিবারের লোকজন হাসপাতালে পৌছে দেখেন ববির মরদেহ পড়ে আছে আর তার স্বামী রবিন সেখান খেকে পালিয়ে গেছে।

    ববির বাবা বেলায়েত হোসেন রোববার বিকেলে (৫টার দিকে) সাংবাদিকদের কে জানিয়েছেন, ববির মরদেহ ময়না তদন্তের পর তাদের বাড়িতে দাফন করা হয়েছে এবং তারা হত্যা মামলা দায়েরের জন্য প্রস্তুতি নিচ্ছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম