• শিরোনাম


    চাটখিলে পরান চৌধুরী ও মফিজ উদ্দিনের উদ্দ্যোগে রান্না করা খাবার সামগ্রী বিতরণ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী(নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৩ মে ২০২০ | ২:০৫ অপরাহ্ণ

    চাটখিলে পরান চৌধুরী ও মফিজ উদ্দিনের উদ্দ্যোগে রান্না করা খাবার সামগ্রী বিতরণ

    ইউএস চ্যারিটেবল ফর বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি ইউ এস এ শাখা ছাত্রদলের সভাপতি উদীয়মান তরুণ সমাজসেবক দানবীর চাটখিলের তারুণ্যের আইকন জননন্দিত নেতা পরান চৌধুরী সদ্য প্রয়াত সাবেক যুবদল (বুলু) কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি চাটখিল উপজেলা বিএনপির সভাপতি সকলের প্রিয় মানুষ আলহাজ্ব আনোয়ার হোসেনের রুহের মাগফিরাতের জন্য তার মৃত্যুর পর থেকেই চাটখিল উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় পবিত্র কোরআন খতম ও দোআ করানো হয়।
    তার ই ধারাবাহিকতায় গতকাল ২২মে শুক্রবার ও জুম্মাতুল বিদায় চাটখিল উপজেলার বিভিন্ন মসজিদে কোরআন খতম দো’আ ও মসজিদের মুসল্লি ও পথচারীদের মাঝে প্রায় ৪০০প্যাকেট বিরিয়ানি ও পানি বিতরণ করা হয়।

    চাটখিল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ইমন হোসেন বলেন এই আয়োজন নিতান্তই মসজিদের মুসল্লি এহতেকাফরত মুসল্লি ও পথচারীদের জন্য করা হয়েছে। আল্লাহ তাআলা যেনো পবিত্র রমজানের পবিত্র জুমায়তুল বিদায় মুসল্লি ও রোজাদারদের উচিলায় আনোয়ার হোসেন ভাইকে জান্নাতুল ফেরদৌস নসিব করে।
    লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের দাসের হাট থানার তদন্ত ওসি মহোদয় মফিজ উদ্দিন তার ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৩০০ প্যাকেট ইফতারী রোজাদারদের মাঝে বিতরণ করেন তার নিজ জম্মস্হান নোয়াখালীর চাটখিল উপজেলা মোহাম্মদপুর ইউনিয়ন এর বানসা গ্রামে।
    মফিজ উদ্দিন বলেন কোরোনা মহামারির কারনে ইফতারের প্যাকেট গুলো নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় পরিবারের মাঝে পৌঁছিয়ে দেওয়া হয়।
    সবাই অনুরোধ করে বলেন আপনারা বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না।
    নিরাপদ দূরত্ব বজায় চলাফেরা করুন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম