• শিরোনাম


    চাটখিলে নবজাতক শিশু ও গাইনি কেয়ার হাসপাতালে প্রথম জীবাণুনাশক স্প্রে মেশিন স্থাপন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০৮ জুলাই ২০২০ | ১২:২৯ পূর্বাহ্ণ

    চাটখিলে নবজাতক শিশু ও গাইনি কেয়ার হাসপাতালে প্রথম জীবাণুনাশক স্প্রে মেশিন স্থাপন

    নোয়াখালী জেলার চাটখিল এ নবজাতক শিশু ও গাইনি কেয়ার হাসপাতালে জীবাণুনাশক স্প্রে মেশিন বসানো হয়েছে। উপজেলায় এটিই প্রথম হাসপাতাল যেখানে জীবাণুনাশক স্প্রে মেশিন বসানো হলো। এখন থেকে এ হাসপাতালে প্রবেশ করতে ডাক্তার, নার্স, টেকনিশিয়ান সহ অন্যান্য স্টাফ, মালিক এবং চিকিৎসা সেবা নিতে আসা লোকজন হাসপাতালে প্রবেশ করতেই জীবাণুমুক্ত হবেন।গতকাল সোমবার ৬ জুন সন্ধ্যায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী বি এম এ সভাপতি ও চাটখিল ডাঃ নোমান হাসপাতালের চেয়ারম্যান ডা. এম নোমান, শিশু বিশেষজ্ঞ শাহাদাত হোসেন রতন, হাসপাতালের চেয়ারম্যান সুমন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান ইলিয়াছ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক অসীম বণিক প্রমূখ। মেশিন টি হাসপাতালের প্রবেশ পথে বসানো হলো। হাসপাতালে যে কেউ প্রবেশ করতে এ মেশিন অতিক্রম করার সময় অটোমেটিক জীবাণুনাশক স্প্রে করা হয়।



    এটি উপজেলার মধ্যে একমাত্র বে-সরকারি হাসপাতাল যেখানে করোনা ভাইরাসের সময় প্রথম থেকেই পূর্বের মতো সকল প্রকার রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রেখেছে। অন্যান্য হাসপাতাল গুলো এ সময় রোগীর চিকিৎসা না করলেও নবজাতক শিশু ও গাইনি কেয়ার হাসপাতাল নিয়মিত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম