• শিরোনাম


    চাটখিলে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত যুবলীগ নেতার বাসা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৩ অক্টোবর ২০২০ | ২:২৩ অপরাহ্ণ

    চাটখিলে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত যুবলীগ নেতার বাসা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

    নোয়াখালী জেলার চাটখিলে ধর্ষণের অভিযোগ গ্রেফতারকৃত ৮নং নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগ আহবায়ক শরীফ বাহিনীর প্রধান মুজিবুর রহমান শরীফের ইয়াসিন হাজির বাজারের ব্যক্তিগত অফিস ও বাড়িতে গত বুধবার ২১অক্টোবর রাতে চাটখিল থানাপুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫ টি মোবাইল সেট, ১ টি ল্যাপটপ ও ১ কার্টুন কনডম উদ্ধার করে। এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে শরীফের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে ১০ টি মামলা হলো।

    চাটখিল থানা পুলিশ বৃহস্পতিবার ২২অক্টোবর দুপুরে শরীফকে ৭ নং নোয়াখালী আমলী আদালতে হাজির করে ধর্ষণ ও অস্ত্র মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত ধর্ষণ মামলায় ৩ দিন, অস্ত্র মামলায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



    মামলা তদন্তকারী কর্মকর্তা ও খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মোঃ ইকবাল হোসেন সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেছেন।

    শরীফে গত বুধবার দুপুরে পুলিশ ইয়াসিন হাজির বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে। বুধবার সকালে ভোরে শরীফ অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ২ শিশু সন্তানের সামনে ধর্ষণ করেছে।

    বুধবার রাতে পুলিশ তাকে নিয়ে অভিযান চালিয়ে তার অফিস এবং বাড়ি থেকে অস্ত্র সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করে। সন্ত্রাসী শরীফ এবং তার অন্যান্য সহযোগীদের গ্রেফতার ও তাদের নিকট রক্ষিত অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়ে শরীফ গ্রেফতার হওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী।

    এদিকে উপজেলা যুবলীগ একাংশের আহবায়ক ও চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী এবং যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন মিল্টন স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তিতে শরীফকে নারী নির্যাতনে জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম