• শিরোনাম


    চাটখিলে জনতা ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে গ্রাহকের এক লক্ষ টাকায় উধাও

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ০৮ জুলাই ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

    চাটখিলে জনতা ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে গ্রাহকের এক লক্ষ টাকায় উধাও

    আপনারা কি সরকারী লোক? আমরা সরকারী লোকজন ছাড়া অন্য কাউকে কোন তথ্য দিতে বাধ্য নই। আমি সাংবাদিক টাংবাদিক বুঝিনা ! এমন দম্ভোক্তি নিয়েই সাংবাদিকদের সাথে অসৌজন্য মূলক আচরন করেছেন নোয়াখালীর চাটখিল বাজার শাখা রাষ্ট্রয়ত্ব জনতা ব্যাংকের ম্যনেজার তারেক মোহাম্মদ মুসা। এ সময় তাকে বেশ মারমূখী থাকতেও দেখা যায়।

    জানা যায়,চাটখিল বাজারে ইলেকট্রনিকস ব্যবসায়ী নুর হোসেন খোকন তার প্রতিষ্ঠানের ম্যানেজার স্বপনকে ৫ লাখ ৬৫ হাজার টাকা জমা দিতে জনতা ব্যাংকের চাটখিল বাজার শাখায় পাঠান। সোমবার ৬ জুলাই বিকেল ৪ টার সময় স্বপন ব্যাংকের ক্যাশিয়ার আজিজুল হাকিমের সামনে ওই টাকা রাখেন। কিছুক্ষন পর আজিজুল হাকিম স্বপনকে বলেন এখানে টাকা আছে ৪ লাখ ৬৫ হাজার। এ নিয়ে স্বপন ও ক্যাশিয়ার আজিজুল হাকিমের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে নুর হোসেন খোকন ব্যাংকে গিয়ে চ্যালেঞ্জ করে বলেন টাকার পরিমান ৫ লাখ ৬৫ হাজার ছিল। এ সময় ব্যাংকের শাখা ম্যানেজার তারেক মোঃ মুসাও ক্যাশিয়ারের পক্ষ নিয়ে বিষয়টা ধামাচাপা দেয়ার চেষ্টা চালান। এক পর্যায়ে খোকনের দাবীর প্রেক্ষিতে ম্যানেজার সিসি ক্যামেরার ফুটেজ দেখতে বাধ্য হন এবং সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ক্যাশিয়ার আজিজুল হাকিম কৌশলে ১ লাখ টাকার একটি ব্যান্ডেল সরিয়ে ফেলেন।



    এই বিষয়টি নিয়ে চাটখিল বাজার ও তার আশ পাশের এলাকার মানুষের মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হলে মূল ঘটনাটা জানতে স্থানীয় সাংবাদিক কামরুল কানন, আলা উদ্দিন এবং সাইফুল ইসলাম রিয়াদ বুধবার দুপুরে জনতা ব্যাংকে গেলে প্রথম থেকেই তিনি সাংবাদিকদের তুচ্ছ তাচ্ছিল্য করে কথা বলেন।

    এ নিয়ে চাটখিল সাংবাদিক ফোরামে এক জরুরী বৈঠকে বসে সভাপতি মিজানুর রহমান বাবর সাধারন সম্পাদক আবু তৈয়ব তার এই অসৌজন্য মূলক আচরনের নিন্দা জানান।

    বিকেলে তিনি জনৈক লোক জনদের মাধ্যমে সাংবাদিকদের সাথে আপোষ বৈঠকের চেষ্টা চালান কিন্তু ক্ষুদ্ধ সাংবাদিকরা তার সাথে বসতে অপারগতা প্রকাশ করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম