• শিরোনাম


    চাটখিলে চামড়া ব্যবসায়ী সমিতির সভাপতি সহ ৩ জনের উদ্যোগে ৬শ পরিবারকে ভোগপণ্য প্রদান

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি) নোয়াখালীঃ | ০৫ এপ্রিল ২০২০ | ৬:২২ পূর্বাহ্ণ

    চাটখিলে চামড়া ব্যবসায়ী সমিতির সভাপতি সহ ৩ জনের উদ্যোগে ৬শ পরিবারকে ভোগপণ্য প্রদান

    নোয়াখালীর চাটখিল পৌরসভার ৭ নং ওয়ার্ডের ৩ জনের ব্যক্তিগত উদোগে ৬শ পরিবারকে পর্যাপ্ত খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আজ শনিবার (৪ এপ্রিল) দুপুরে এই খাদ্য বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা সর্বজনাব দিদারুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, হাটপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম বাকী বিল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

    স্থানীয়রা জানান, সে ওয়ার্ডের অধিবাসী বাংলাদেশ স্পিলিট চামড়া ব্যবসায়ী বহুমূখী সমিতির সভাপতি ও চাটখিল উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জনাব বেল্লাল হোসেন এমবিএ, চাটখিল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র শাহজাহান খান বাবুল এবং চাটখিল দলিল লিখক সমিতির সাবেক সাধারন সম্পাদক ও ৭নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সালেহ আহমেদ সুমনের ব্যক্তিগত উদ্যোগে এই ওয়ার্ড ও তার পাশের এলাকার নিম্ন আয়ের প্রায় ৬শ মানুষের পরিবারের মধ্যে এই খাদ্য বিতরন করা হয়।



    এই খাদ্য সহায়তা বিতরনের সম্বয়কারী মীর হোসেন মিলন সাংবাদিকদের জানান, চাল, আটা, ডাল, পেয়াজ, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় ১০টি পদের পণ্য প্যাকেট করে, তারা করোনার দুর্যোগে অপেক্ষাকৃত বেশী ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে চিহ্নিত করে তাদেরকে এই খাদ্য সহায়তা প্রদান করছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম