• শিরোনাম


    চাটখিলে গভীর রাতে জুয়ার আসর থেকে সাবেক ২ ইউপি সদস্যসহ আট জুয়াড়ি গ্রেপ্তার

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৮ জুন ২০২১ | ২:২১ অপরাহ্ণ

    চাটখিলে গভীর রাতে জুয়ার আসর থেকে সাবেক ২ ইউপি সদস্যসহ আট জুয়াড়ি গ্রেপ্তার

    নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের একটি জুয়ার আসর থেকে নোয়াখলা ইউনিয়নের ২ সাবেক মেম্বারসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

    রবিবার (২৭জুন) শেষ রাতের দিকে চাটখিল থানার উপ-পরিদর্শক রমজান হোসেন এবং উপ পরিদর্শক হাফেজ আহমেদের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে উপজেলার খিলপাড়া ইউনিয়নের সাধুরখিল পাল বাড়ি সংলগ্ন জামাল মিয়ার ঘর থেকে তাদেরকে আটক করা হয়েছে।



    আটককৃত জুয়াড়িরা হলেন:
    চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়নের সানোখালী ফরিদ মিয়ার বাড়ির মৃত ফরিদ মিয়ার ছেলে নোয়াখলা ইউনিয়নের সাবেক সদস্য মনজুর আলম (৫০), নোয়াখলা ইউনিয়নের উত্তর সাধুরখিল জামাল মিয়ার বাড়ির মৃত মোহাম্মদ উল্যার ছেলে নোয়াখলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য জামাল হোসেন (৫২), ৯নং খিলপাড়ার ইউনিয়নের বাদুলি পাটোয়ারী বাড়ির মৃত-মোখলেসুর রহমানের ছেলে মোহাম্মদ গিয়াস উদ্দিন (২৫), নোয়াখলা ইউনিয়নের মধ্য সাধুরখিল সালামত উল্লাহ হাজী বাড়ির মৃত আব্দুল খালেক ছেলে আব্দুর রহিম (৫০), খিলপাড়ার ইউনিয়নের বাদুলি আহাম্মদ ব্যাপারী বাড়ীর চাঁন মিয়ার ছেলে মোঃ সোহাগ হোসেন(২৫), খিলপাড়ার ইউনিয়নের নাহারখিল রহমত আলী কেরানী বাড়ীর মৃত আবু তাহেরের ছেলে মোঃ মাসুদ আলম (৩৯), নোয়াখলা ইউনিয়নের মধ্যে সাধুরখিল এমরান হাজী বাড়ীর মৃত এমরান মিয়ার ছেলে মোঃ আমির হোসেন।
    খিলপাড়ার ইউনিয়নের বাদুলি পাটোয়ারী বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে আব্দুল মান্নান (৫০)।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,
    তাদের নিকট হতে ৩৯ হাজার দুই শত পঁচিশ টাকা ও ১১ বক্স তাস উদ্ধার করা হয়। আটক কৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম