• শিরোনাম


    চাটখিলে করোনা নেগেটিভ নারী ও শিশু প্রশাসনের সাহায্যে স্থান পেলেন ভাড়া বাসায়

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৩ মে ২০২০ | ২:৩৭ পূর্বাহ্ণ

    চাটখিলে করোনা নেগেটিভ নারী ও শিশু প্রশাসনের সাহায্যে স্থান পেলেন ভাড়া বাসায়

    নোয়াখালীর চাটখিল উপজেলার দেলিয়াইতে শরীরে কোন করোনা না পাওয়া গেলেও এক মহিলা ও তার শিশুকে তাদেের দেলিয়াই বাজার সংলগ্ন ভাড়া বাড়িতে (ছেরাজুল হক মঞ্জিল) ঢুকতে বাঁধা দেন বাড়ির মালিকের স্ত্রী রিনা বেগম(৪৫)। পরে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিদারুল আলম ও চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম নিজে এসে মঙ্গলবার ১২মে রাত ৯ টার সময় তাদের কে ভাড়া বাসায় তুলে দেন।

    এ সময় তাদের সাথে খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, ডা: তামজিদ হোসেন, সাংবাদিক কামরুল কানন, সাব ইনসপেক্টর নুর আলম, ইউপি মেম্বার জাকির হোসেন বাবলু, জসিম উদ্দিন, দেলিয়াই বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারী আবু তৈয়ব, স্বাস্থ্য কর্মী তৌহিদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।



    স্খানীয় ইউপি সদস্য জাকির হোসেন বাবলু সহ স্থানীয়রা জানান, দেলিয়াই হাসিমিয়া মাদ্রাসার শিক্ষক আক্রান্ত বেলায়েত হোসেন (৪২) গত কিছুদিন আগে বেগমগঞ্জ উপজেলা করোনা আক্রান্ত তার এক আত্মীয় কে দেখতে তার বাড়ীতে যান, সেখান থেকে আসার পর তাকেসহ পরিবারের ৪ জনকে চাটখিল পিজি স্কুলে স্হাপন করা আইসোলেশন সেন্টারে রাখা হয় এবং তাদের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষার নমুনা বেলায়েত হোসেন (৪২) ও তার ছেলে রায়হান (০৯) শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়।
    বেলায়েত হোসেনের স্ত্রী এবং তার শিশু সন্তানের দেহে করোনার কোন আলামত না পাওয়া আজ সন্ধ্যায় তারা উপজেলার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে তাদের ভাড়া বাসা দেলিয়াইতে গেলে সে বাড়ির মালিক আমেরিকা প্রবাসী আলমগীর হোসেনর স্ত্রী রিনা বেগম তাদের বাড়িতে উঠতে বাধা দেয়। খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইনসপেক্টর নুর আলম, স্বাস্থ্য কর্মী এবং স্থানীয় জনপ্রতিনিধিরা অনেক বুঝিয়েও তাদেরকে বাসায় ওঠাতে ব্যর্থ হন। পরে রাত ০৯:০০টার সময় ইউএনও দিদারুল আলম, ওসি আনোয়ারুল ইসলাম ওই বাড়িতে এসে উপস্থিত হয়ে সে বাড়িওয়ালা মহিলাকে অনেক বুঝিয়ে করোনা নেগেটিভ হওয়া মহিলা ও শিশুকে তাদের ভাড়া বাসায় ওঠার ব্যবস্থা করে।

    এ সময় বাড়ির মালিক মহিলা ও তার এক কন্যা ইউএনও এবং ওসি সহ সকলের সাথে অসৌজন্য মূলক আচরন করতে দেখা যায়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম