• শিরোনাম


    চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন – ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী(প্রতিনিধি) নোয়াখালীঃ | ২০ এপ্রিল ২০২০ | ৪:০৬ অপরাহ্ণ

    চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত  পরিবারের মাঝে  ত্রাণ বিতরণ করেন – ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন

    করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর চাটখিল উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (ত্রান) দিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব নোয়াখালী-০১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিষ্টার এ এম মাহবুব উদ্দিন খোকন।

    বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির যুগ্ন-মহাসচিব ব্যারিষ্টার এ এম মাহবুব উদ্দিন খোকন এর পক্ষে চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফ এর তত্ত্বাবধানে সামাজিক দূরত্ববজায় রেখে বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে খাদ্য সামগ্রী (ত্রাণ) করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দুস্থ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ।



    চাটখিল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনোয়ার হোসেন জানান,করোনা ভাইরাসের কারণে মানুষ অবরুদ্ধ । যার কারণে অসহায় গ‌রিব মানুষরা কাজ কর‌তে পারছে না তা‌দের সাহায‌্যর করার জন‌্য বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির যুগ্ন-মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন এর পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হ‌চ্ছে। আমরা ইতোমধ্যে চাটখিলের বিভিন্ন ইউনিয়নে /পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ত্রান বিতরণ করেছি, আমাদের এই ত্রাণ বিতরণের কাজ ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম