• শিরোনাম


    চাটখিলের সকলকে সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় আনার জন্য নির্দেশ স্থানীয় সাংসদের

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল (প্রতিনিধি) নোয়াখালীঃ | ২৮ মার্চ ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ

    চাটখিলের সকলকে সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় আনার জন্য নির্দেশ স্থানীয় সাংসদের

    নোয়াখালী -০১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম দলমত নির্বিশেষে যেন সরকারি বরাদ্ধ পৌঁছনোর ব্যবস্থা করা হয় তার জন্য অনুরোধ জানিয়ে এলাকার জনগণের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন, নিম্নে তা হু-বহু তুলে ধরা হলো:

    প্রিয় এলাকাবাসী



    আসসালামুআলাইকুম

    করোনা ভাইরাস প্রতিরোধে আপদকালীন এই সময়ে সরকার নির্দেশিত নিয়মাবলী সবাই মেনে চলছেন বলে আমি বিশ্বাস করি। সকলের সুস্থতা ও নিরাপত্তার জন্যই সরকার সবাইকে ঘরের বাহিরে যেতে নিষেধ করেছে এবং এটা আপনাদের সুরক্ষার জন্য।

    এতে করে নিন্মআয়ের মানুষ সাময়িক অসুবিধায় পড়তে পারে। তাই নিন্ম আয়ের মানুষের কথা মাথায় রেখে সরকার ইতিমধ্যেই খাদ্য বরাদ্দের ব্যবস্থা করেছে এবং আমি জনপ্রতিনিধি হিসেবে আমার সামর্থ্য অনুযায়ী খাদ্য বরাদ্দসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের কাজে হাত দিয়েছি যাতে করে মানুষকে কষ্ট করতে না হয়।

    চাটখিল-সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও মেম্বারবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দকে দলমত নির্বিশেষে নিন্ম আয়ের মানুষের তালিকা তৈরি করতে নির্দেশ দেয়া হয়েছে। এই তালিকা হস্তান্তর করতে হবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে। তালিকা অনুযায়ী খাদ্যসমগ্রী বিতরণ করা হবে।

    আমি পরিস্কারভাবে বলছি যে, এই তালিকা করতে হবে দলমত নির্বিশেষে। দিনে আনে দিন খায়, দিনমজুর, শ্রমিক, রিক্সা/ভ্যান চালক — এমন ব্যক্তি তালিকায় প্রাধান্য পাবে। আপদকালীন সময়ে কেউই যেনো বঞ্চিত না হয় এই বিষয়ে নির্দেশ দেয়া হয়েছে। মনে রাখতে হবে তালিকায় যেনো সত্যিকারের অসহায় মানুষ থাকে; আমার নিজস্ব স্বেচ্ছাসেবী কর্মীদের দিয়ে তালিকা যাচাই করা হবে।

    পরিশেষে তালিকা অনুযায়ী আমার স্বেচ্ছাসেবী কর্মীদের দ্বারা ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

    তালিকা তৈরির কাজে সকলের সহযোগিতা কামনা করি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম