• শিরোনাম


    চাটখিলের বড় বাজারগুলোতে খুলছে না কাপড় ও কসমেটিকসের দোকান

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ১০ মে ২০২০ | ১০:১৮ অপরাহ্ণ

    চাটখিলের বড় বাজারগুলোতে খুলছে না কাপড় ও কসমেটিকসের দোকান

    করোনার পরিস্থিতিতে নোয়াখালীর চাটখিলের প্রধান বাজারগুলোতে খুলবে না জামা কাপড় জুতা কসমেটিকস ও হার্ডওয়্যার দোকানগুলো। আগের মতই শুধু মাত্র মুদি, কাঁচাবাজার ও ফার্মেসী খোলা থাকবে। সরকার আজ (১০ মে) থেকে সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দিলেও ব্যবসায়ী সংগঠনগুলো বন্ধের এই সিদ্ধান্ত নেয়।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, উপজেলার চাটখিল বাজার, খিলপাড়া বাজার, কড়িহাটি বাজার পাল্লা বাজার ও দেলিয়াই বাজারের ব্যবসায়ী নেতারা তাদের বাজারে কাঁচাবাজার, মুদি দোকান ও ফার্মেসী ছাড়া অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার বিষয়ে আমাদের জানিয়েছেন।



    অপরদিকে সোমপাড়া ও শাহপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার কাজল জানান, এই দু’টি বাজারেও তারা অন্যান্য বাজারের মতই সিদ্ধান্ত নিয়েছেন, তবে তিনি ব্যবসায়ীদের বিষয়ে মানবিক বিষয়টা নিয়েও চিন্তিত রয়েছেন।

    পরেরকোট দশঘরিয়া ইউপির চেয়ারম্যান দশঘরিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি বাহার আলম মুন্সী দশঘরিয়া বাজারের বিষয়ে বলেন, দশঘরিয়া বাজার সম্পর্কে তিনি কোন কিছুই জানেন না।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম