• শিরোনাম


    চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এড. ইউসুফ

    এস.এম অলিউল্লাহ স্টাফ রিপোর্টার | ০৬ এপ্রিল ২০২০ | ৫:০১ অপরাহ্ণ

    চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এড. ইউসুফ

    “…..লিখেন,লিখেন ভালো কইরা লিখেন।এই স্বৈরাচারী এরশাদের বিরুদ্ধে আমরা যা বলছি,তা- দাঁড়ি,কমা সহ হুবহু লিখে আপনাদের স্বৈরশাসকের কাছে পাঠান আমি এডভোকেট ইউসুফ তা বিন্দু পরিমান পরোয়া করিনা।একাত্তরে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি এবারও গণতন্ত্রের জন্য যুদ্ধ করতে মাঠে নেমেছি প্রয়োজনে জান দিয়ে দিবো।গণতন্ত্র ফিরাবোই ইনশাআল্লাহ।জয় বাংলা।। ”

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার চাল বাজারে অনুষ্ঠিত নব্বুইয়ের এরশাদ হঠাও আন্দোলনের আলোচনা সভায় পুলিশকে কেন্দ্র করে উনার এই দুঃসাহসিক বক্তব্য আজো কানে বাঁজে নবীনগরবাসীর।
    তিনি আজ চলে গেলেন না ফেরার দেশে।



    বীর মুক্তিযোদ্ধা,এডভোকেট ইউসুফ তার বর্ণাঢ্যময় কর্মজীবনে ব্রাহ্মণবাড়িয়াস্থ নবীনগর সমিতির সভাপতি ও ব্রাক্ষনবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পি.পি হিসাবে দায়িত্ব পালন করেন।

    মুক্তিযোদ্ধা,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, প্রবীণ আইনজীবী ও রাজনীতিবিদ,একজন সুবক্তা,নবীনগরের কৃতি সন্তান এড.এস এম ইউসুফ আজ সকাল ৭:৫০ মিনিটে ঢাকা সি এম এইচ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজেউন।

    তার মৃত্যুতে নবীনগর উপজেলা আওয়ামীলীগ
    উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মী গন এই বীরের মৃত্যু তে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

    মহহুমের জানাজা বাদ আসর
    কান্দিপাড়া জামিয়া ইউনুছিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম