• শিরোনাম


    চরমোনাই পীরের ইমামতিতে অধ্যাপক হেমায়েত উদ্দিনের জানাজা সম্পন্ন

    | ১১ অক্টোবর ২০১৯ | ৯:০৩ অপরাহ্ণ

    চরমোনাই পীরের ইমামতিতে অধ্যাপক হেমায়েত উদ্দিনের জানাজা সম্পন্ন

    ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিনের জানাযা বাদ আসর সংসদ ভবনের পূর্ব-দক্ষিণ কর্ণারে টিএন্ডটি মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাযা নামাজের ইমামতি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (চরমোনাই পীর)।

    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সামাজিক ব্যক্তিত্ব, বিশিষ্টজন ও বিভিন্ন ইসলামী দলের নেতাকর্মীরাসহ জানাযায় লাখো মানুষ উপস্থিত হন।



    জানাযা শেষে হেমায়েত উদ্দিনের লাশ নিয়ে মোড়েলগঞ্জ রওনা দেওয়া হয়। ইসলামী আন্দোলনের প্রচারসম্পাদ জানান, এই নেতাকে নিজের গ্রামের বাড়ি মোড়েলগঞ্জের রাজৈরে তার বাবা মায়ের কবরের পাশে দাফন করা হবে।

    আজ শুক্রবার সকাল ১০ টা ৪০ মিনিট-এ নিজ বাসায় টিএম হেমায়েত উদ্দিন ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন।

    সম্প্রতি চিকিৎসার জন্য তিনি ভারত সফর করেন। ভারতে তিনি মুম্বাই এর বিশেষজ্ঞ ডা. আদভানীর অধিনে কেমোথেরাপি চিকিৎসা নেন।

    দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেছেন। অভিবক্ত ঢাকা মহানগরের দীর্ঘদিনের সভাপতি ছিলেন বর্ষিয়ান এ রাজনীতিবিদ।

    সর্বশেষ ইসলামী আন্দোলন বাংলাদেশে এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করেন অধ্যাপক হেমায়েত উদ্দিন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম