• শিরোনাম


    ঘাটিয়ারা পশ্চিম পাড়া যুব সংগঠনের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১৯ মে ২০২০ | ৭:৪১ অপরাহ্ণ

    ঘাটিয়ারা পশ্চিম পাড়া যুব সংগঠনের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা পশ্চিম পাড়া যুব সংগঠনের উদ্যোগে ২৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

    আজ ১৯ মে মঙ্গলবার জেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা পশ্চিম পাড়ায় হতদরিদ্র ২৫০ টি পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।



    ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া,ঘাটিয়ারা ৮ং ওয়ার্ডের মেম্বার চিনু ভূইয়া, যুবলীগ নেতা শাহনেওয়াজ মোল্লা, বশির ভূইয়া, কুতুবুল আলম ভূইয়া এবং আবু সালেক ভূইয়াসহ গ্রামের মুরব্বিরা।

    এই সময় সংগঠনের সেচ্চাসেবকগনরা সামাজিক দুরত্ব বজায় রেখে হত দরিদ্র মানুষগুলোর বাড়িতে গিয়ে ঈদ উপহার সামগ্রী পৌছে দেন।

    সংগঠনের সাধারণ সম্পাদক সৌদি প্রবাসি জনাব ফয়েজ মোল্লা জানান, আসন্ন ঈদ কে সামনে রেখে সংগঠনটি ২৫০ টি হত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌছে দেওয়ার পাশাপাশি সংগঠন টির পক্ষ থেকে ঘাটিয়ারা পশ্চিম পাড়া তাল বাড়ি কবরস্থানের পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করেন। তিনি এই কার্যক্রমে সংগঠনটির যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সমাজের বিত্তবান মানুষদের হতদরিদ্র মানুষ গুলোর প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। সংগঠনের উপদেষ্টা মন্ডলী ও সেচ্চাসেবক দলের সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন৷

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম