• শিরোনাম


    ঘাটাইলে সপ্নের সেতু থেকে লাফ দিয়ে ২ শিক্ষার্থী নিখোঁজ, একজন উদ্ধার

    মো: আ: হামিদ, মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ | ০৮ জুন ২০২০ | ৯:৫৮ পূর্বাহ্ণ

    ঘাটাইলে সপ্নের সেতু থেকে লাফ দিয়ে ২ শিক্ষার্থী নিখোঁজ, একজন উদ্ধার

    রবিবার ৭ই জুন বেলা ১২ টার দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলাধীন ঘাটাইলের নব গঠিত সংগ্রামপুর ইউনিয়নের আঙ্গারখোলা নামক স্থানে ।

    ঘটনার প্রত্যক্ষদর্শী আঃ রহিম জানান- আমরা দুই মাহিন্দ্র যোগে ১০/১২ জন বন্ধু মিলে ছনখোলা থেকে আঙ্গারখোলা স্বপ্নের সেতু নামক স্থানে প্রচন্ড গরমের জন্য গোসল করতে যাই। প্রথমে সেতুর উপর থেকে বংশাই নদীতে আব্দুল্লাহ লাফ দিয়ে আর ভেসে উঠতে না দেখে তার বন্ধু মাসুদ তাকে উদ্ধারের জন্য কাছে গেলে সেও ডুবে যায়।

    পরে আমাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন নৌকা দিয়ে খোঁজাখুজি করেও তাদের সন্ধান না পেয়ে ঘাটাইল উপজেলার নব গঠিত সংগ্রামপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আঃ রহিমকে ঘটনাটি জানালে তিনি ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতায় টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এনে অনেক খোঁজাখুজির পর আব্দুল্লাহ নামে সা’দত কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রকে মৃত অবস্হায় নদীর তলদেশ থেকে উদ্ধার করে।



    আরেকজন সন্ধানপুর কলেজে অধ্যায়ণয়ত এইচএসসি পরিক্ষার্থী মোঃ ফারুক খানকে খুঁজে পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এখনও উদ্ধার কাজে জোরপ্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাহারা জানান নদীর তলদেশে প্রচুর পরিমানে গাছ ও বাঁশ থাকার কারণে উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে। উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আঃ রহিম জানান- নিখোঁজ ব্যক্তি না পাওয়া পর্ষন্ত উদ্ধার কাজ অব্যাহত থাকবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম