• শিরোনাম


    ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিলেন সামাজিক সংগঠন, মানব কল্যাণ ঐক্য পরিষদ

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ২১ এপ্রিল ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

    ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিলেন সামাজিক  সংগঠন, মানব কল্যাণ ঐক্য পরিষদ

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় কুড়িঘর গ্রামে পবিত্র রমজান মাসকে সামনে রেখে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র ২৮০টি পরিবারের মধ্যে দেশ-বিদেশে থাকা সংগঠনের সদস্য ও কুড়িঘর বাজারে ব্যবসায়ীদের আর্থিক সহায়তায় নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচয় গোপন রেখে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন,
    মানব কল্যাণ ঐক্য পরিষদ
    কুড়িঘর, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া এর
    সদস্যরা।

    খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য, মুড়ি, ছোলাবোট, তৈল, আলু, পিয়াজ ও লবন।



    এ সময় মানব কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রহমান জানান।

    রোজা মাত্র কয়েকদিন বাকি তাই দেশ-বিদেশে থাকা সংগঠনের সদস্যরা সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এই দায়িত্ববোধ থেকেই মানব কল্যাণ ঐক্য পরিষদ এর উদ্দ্যোগে আজ ২৮০টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে। তিনি মানব কল্যাণ ঐক্য পরিষদ এর মতো সমাজের সকল বিত্তবানদের এই দুযোর্গের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

    সংগঠনের সাংগঠনিক সম্পাদক
    (কাতার প্রবাসী) মোঃ মাহ্ফুজু রহমান, মোটুফোনে জানান, মানব কল্যাণ ঐক্য পরিষদ একটি অরাজনৈতিক, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন আমরা প্রতি বছর অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে তিন/চারটি ইভেন্টে করে থাকি, এই সংগঠনের সদস্য দেশে ও প্রবাসে প্রায় ১৫০ জন সদস্য রয়েছে, আপনারা আমাদের সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়া করবেন যাতে সংগঠনের সদস্যরা সবসময় মানব সেবায় নিয়োজিত থাকতে পারি।

    এর আগেও (কেভিট১৯) উপলক্ষে
    মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে সচেতনমূলক লিফলেট বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করা হয়।

    খাদ্য সামগ্রী
    ঘরে ঘরে পৌছানোর সময়
    উপস্থিত ছিলেন:

    সাধারণ সম্পাদক মাওঃ মুখতার হোসাইন, পরিবেশ বিষয়ক সম্পাদক রাসেল খন্দকার, ক্যাশিয়ার খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল্লাহ, প্রচার সম্পাদক এস এম অলিউল্লাহ, শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক মোঃ মামুন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক সেলিম সারোয়ার, ক্রীড়া আর এম মাহি, উপ দপ্তর সম্পাদক আতিকুর রহমান আক্কাস, সহ ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, খায়রুল ইসলাম, বাছির খন্দকার, আব্দুল্লাহ খন্দকার প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম