• শিরোনাম


    গ্রেফতারি পরোয়ানা জারি করে শাহীনূর পাশার বিজয় ঠেকানো যাবেনা: ঐক্যফ্রট নেতৃবৃন্দ

    | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫:৫৭ পূর্বাহ্ণ

    গ্রেফতারি পরোয়ানা জারি করে শাহীনূর পাশার বিজয় ঠেকানো যাবেনা: ঐক্যফ্রট নেতৃবৃন্দ

    জমিয়ত মনোনিত, বিশদলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সুনামগজ্ঞ ৩ আসনের প্রার্থী এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা জানিয়েছেন দক্ষিণ সুনামগজ্ঞ ও জগন্নাথপুরের জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ।
    দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির অাহবায়ক, বিএনপির সভাপতি জনাব ফারুক অাহমদ, যুগ্ম অাহবায়ক জনাব অানসার উদ্দীন, সদস্য সচিব মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, জগন্নাথপুর উপজেলা পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জনাব অাব্দুল মুকিত, সদস্য সচিব মাওলানা অাব্দুল হাফিজ এক যুক্ত বিবৃতিতে বলেছেন ধানের শীষের গণজোয়ার দেখে প্রতিপক্ষ দিশেহারা হয়ে পড়েছে। হামলা মামলা ও গ্রেফতারি পরোয়ানা চালিয়ে জনমনে ভীতিকর পরিস্তিতি তৈরি করা হয়েছে। নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হামলা করে সর্বশেষ প্রার্থীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়া জারি করেছে। একটি কল্পিত অভিযোগ দায়ের করে তাকে নির্বাচন থেকে সরানোর পায়তারা করছে।
    নেতৃবৃন্দ অবিলম্বে ধানের শীষের প্রার্থী শাহীনুর পাশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়া প্রত্যাহার করার দাবী জানিয়ে বলেন অন্যথায় যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য নির্বাচন কমিশনকে দায়ভার নিতে হবে।
    নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের সকল নেতাকর্মীদের প্রতি ধানের শীষের পক্ষে কাজ অব্যাহত রাখার আহবান জানান।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম