• শিরোনাম


    গ্রেফতারকৃত আলেমদের দ্রুত মুক্তি দিন: মাও.নিজামপুরী

    রিপোর্ট: হাবীব আনওয়ার, চট্টগ্রাম প্রতিনিধি | ০১ ডিসেম্বর ২০১৯ | ৭:১৬ অপরাহ্ণ

    গ্রেফতারকৃত আলেমদের দ্রুত মুক্তি দিন:  মাও.নিজামপুরী

    বর্তমান সময়ে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর জন্য সবচেয়ে বড় হুমকি হচ্ছে হিন্দুত্ববাদী উগ্র সংগঠন ইসকন। সংগঠনটি সেবার অন্তরালে সাম্প্রদায়িক সম্প্রীতির কথা বলে মুসলমানদের ঈমান হরণের চক্রান্তে লিপ্ত । উগ্র সংগঠন ইসকন দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য বড় হুমকি। তাই দেশ ও জাতির স্বার্থে অনতিবিলম্বে উগ্রবাদী সংগঠন ইসকন নিষিদ্ধ করতে হবে।

    গতকাল ৩০ নভেম্বর ফেনী ফুলগাজী উপজেলার ধলিয়া তাআলীমুল কুরআন নূরানী মাদরাসার বার্ষিক মাহফিলে প্রধান অতিথি আলোচনায় হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য বিষয়ক সম্পাদক মাওলানা আশরাফ আলী নিজামপুরী এই দাবি জানান।



    মাওলানা. নিজামপুরী আরো বলেন, আমরা বহু আগে থেকেই লক্ষ্য করছি আমাদের এই স্বাধীন বাংলাদেশ ও দেশের জণগণকে নিয়ে বিভিন্ন মহল গভীর ষড়যন্ত্র করছে। বিশেষ করে পার্বত্য চট্টগ্রামকে একটি স্বতন্ত্র রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে ইহুদী খ্রিস্টান ও হিন্দুসম্প্রদায়ের লোকেরা সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে! মুসলমানদের ঈমান আকিদা ধ্বংস করতে বিভিন্ন কর্মসূচি পালন করছে।

    মাও. আশরাফ আলী নিজামপুরী আরো বলেন, ইসকন শুধু হিন্দুদের কোন সংগঠন নয়, হিন্দুবেশধারী ইহুদীদের একটি সংগঠন। ইসকনের জন্মদাতা হচ্ছে কুখ্যাত ইহুদি আর আশ্রয়দাতা হচ্ছে কসাই খ্যাত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এর সদর দফতর ভারতের নদীয়া জেলার পাশে মায়াপুরে। এই সংগঠনের প্রধান কাজ হচ্ছে বাংলাদেশে উস্কানিমূলক ধর্মীয় অনুষ্ঠান পালন করা, যার উদ্দেশ্য হচ্ছে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি। এতএব বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য অনতিবিলম্বে ৯০% মুসলমানদের দেশে ইসকানের সকল কার্যক্রমের উপর নিষেধাজ্ঞা আরোপ করা না হলে আমাদের আশংকা হচ্ছে দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে পড়তে পারে।

    তিনি আরো বলেন, মুসলমানদের ঈমান বিধ্বংসী আরেক ফেতনা হচ্ছে কাদিয়ানী ফেতনা। আমাদের কলিজার টুকরো নবী সা. এর খতমে নবুয়তকে অস্বীকার করে দেড়’শ কোটি মুসলমানদের হৃদয়ে কাদিয়ানীরা আঘাত করেছে। এই কাদিয়ানীরা কাফের। যারা কাদিয়ানীদের কাফের মনে করবে না তারাও কাফের। মুসলমানদের ঈমান বিধ্বংসকারী কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।

    মাওলানা নিজামপুরী বলেন, দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আমরা উদ্বিগ্ন। কোথাও শান্তির লেশমাত্র নেই। একদিকে দেশের চিন্তাশীল তরুণ আলেমদের মিথ্যা অজুহাতে গ্রেফতার করা হচ্ছে। অন্যদিকে দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি। মানুষের জান-মালের কোন নিরাপত্তা নেই। চারদিকে এক ভীতিকর পরিবেশ তৈরি হয়েছে। অনতিবিলম্বে গ্রেফতারকৃত সকল আলেমদের দ্রুত মুক্তি দিয়ে দেশে শান্তির পরিবেশ ফিরিয়ে আনতে হবে এবং সবাইকে ইসলামের দেখানো পথ ও মত অনুসরণ করত হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম