• শিরোনাম


    গোয়াইনঘাটে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করেছে সেনাবাহিনী।

    এম এ.রহিম,গোয়াইনঘাট উপজেলা প্রতিনিধি (সিলেট)। | ০৯ এপ্রিল ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ

    গোয়াইনঘাটে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করেছে সেনাবাহিনী।

    সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নংপূর্ব জাফলং ইউনিয়নের চৈলাখেল অষ্টমখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খালে গত ২ এপ্রিল
    পানির জন্য একটি কুপ খুড়তে গেলে কুপের ২ ফুট গভীর থেকে একটি মর্টারশেল বেরিয়ে আসে।

    উদ্ধারকৃত সেই মর্টার শেলটি আদালতের সাক্ষরিত অনুমতি নিয়ে আজ দুপুর ১২টায় স্হানীয় বাওন হাওরে নিয়ে গিয়ে ধ্বংস করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোম ডিসপোজাল ইউনিটের ১০ সদস্যের একটি দল।



    পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ সেনাবাহিনী সিলেটের ১৭ পদাতিক ডিভিশনের বোম ডিসপোজাল ইউনিটের অধিনায়ক মেজর সাবরিনা’র নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় অবিষ্ফোরিত পাকিস্তানি এই মর্টার শেলটি ধ্বংস করেন।
    সেনাবাহিনীর মর্টারশেল ধ্বংসকালের সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি)জনাব মোঃ আব্দুল আহাদ ও এসআই আব্দুল মান্নান, এসআই আলী হোসেন,
    সংগ্রাম বিওপির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার তরিকুল ইসলাম,পুলিশ ও বিজিবি বিপুল সংখ্যক সদস্যরা।
    এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, গত ২ এপ্রিল অবিষ্ফোরিত এই মর্টার শেলটি উদ্ধারের পর থানা পুলিশের গড়ে তোলা নিরাপত্তা বেষ্টনিতে রাখা হয়।
    পরে সিলেটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মর্টার শেলটি ধ্বংসের জন্য আবেদন করা হলে আদালতের আদেশক্রমে বাংলাদেশ সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিট সদস্যরা স্হানীয় বাওন হাওরে নিয়ে গিয়ে উক্ত মর্টার শেলটি ধ্বংস করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম