• শিরোনাম


    গোলাপগঞ্জে সামাজিক সংগঠন হিলফুল ফুজুল হেল্পিং ফাউন্ডেশনের সমাবেশ অনুষ্ঠিত

    নিজেস্ব প্রতিবেদক | ২৪ জুন ২০২১ | ১০:৫২ অপরাহ্ণ

    গোলাপগঞ্জে সামাজিক সংগঠন হিলফুল ফুজুল হেল্পিং ফাউন্ডেশনের সমাবেশ অনুষ্ঠিত

    গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের বৃহৎ সামাজিক সংগঠন হিলফুল ফুজুল হেল্পিং ফাউন্ডেশনের সাপ্তাহিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ জুন রোজ শুক্রবার সন্ধায় হিলফুল ফুজুল হেল্পিং ফাউন্ডেশনের কার্যালয়ে সাপ্তাহিক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সামাজিক সংগঠক মো.সজিব আলী তিনির বক্তব্য বলেন সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে সমাজ সেবীদের অবদান অপরিসীম।

    তিনি হিলফুল ফুজুল হেল্পিং ফাউন্ডেশনের ব্যবস্হাপনায় বিভিন্ন দাতা ব্যক্তির অর্থায়নে সমাজের ৩০ জন বেকার যুবককে ড্রাইভিং প্রশিক্ষণের ব্যবস্হা করে দেওয়ায় ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ ফয়ছল মালেক ও ভাইস চেয়ারম্যান জান্নাতুর রহমান সহ সকল দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এভাবেই সমাজসেবীরা সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন করে যাচ্ছেন ও যাবেন বলে ও সমাবেশে বক্তারা আশা প্রকাশ করেন।



    সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি মো.হুসাইন মাহমুদ অর্থ সম্পাদক হাফিজ আরিফ বিল্লাহ, প্রচার সম্পাদক হাফিজ আব্দুস সালাম, মাওলানা এম. এ. করিম তালুকদার, হাফিজ এমরান আহমদ,ফয়জুল্লাহ হামদেগীর, হাফিজ সাজু আহমদ, সুমাদ আহমদ, কবির আহমদ, আরিয়ান রাহিন,হিব্বান মাহদি, আব্দুল হাফিজ, সাব্বির আহমদ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ কারী আবদুল হালিম। সভাশেষে দেশ ও প্রবাসে বসবাসরত সকলের জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম