• শিরোনাম


    গোবিন্দগঞ্জে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ৫ জন গ্রেফতার

    আওয়ার কণ্ঠ অনলাইন ডেস্ক | ২৭ জুলাই ২০২০ | ২:২১ অপরাহ্ণ

    গোবিন্দগঞ্জে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ৫ জন গ্রেফতার

    গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণের ৫ আসামীকে অভিযোগের ২ ঘন্টার ব্যাবধানে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

    জানা গেছে, উপজেলার মহিমাগঞ্জে এলাকার দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে তার প্রেমিক নিরুদ্দেশের উদ্দেশ্য ২৭ জুলাই ২০২০ খ্রিঃ রাত অনুঃ ১২.৩০ ঘটিকার সময় পালাবার পথে হরিরামপুর ইউনিয়নের বড়দহ সেতু সংলগ্ন নাওডাংগা এলাকায় পৌঁছালে আসামি ১। মোঃ এনামুল হক(৩০) পিতা মৃত নীল মাহমুদ ০২। রেজাউল (৩২) পিতা মোঃ আজিম উদ্দিন ০৩। মোঃ ধলু (২৭) পিতা মোঃ ভোলা ০৪। মোঃ সুমন মিয়া (২৩) পিতা এজদুর সকলের সাং নাওভাংগা ০৫। মোঃ সাদ্দাম @সুজন কাজী (২৮) পিতা কাজি শাহারুল বর্তমান সাং- নাওভাংগা স্থায়ী রাখাল বুরুজ কাজি পাড়ার সর্ব থানা গোবিন্দগঞ্জদের খপ্পরে যুগল দ্বয় পরলে আসামিরা প্রেমিকের নিকট হতে প্রেমিকাকে ছিনিয়ে নিয়ে আসামি ধলুর বাড়িতে নিয়ে যায়। এবং তথায় পালাক্রমে আসামিরা প্রেমিক-প্রেমিকার আকুতি-মিনতি শর্তেও স্কুল ছাত্রীকে রাত ০১.০০-০২.০০ টা পর্যন্ত ধর্ষন করে।



    ঘটনার পর যুগলদ্বয় রাত অনুঃ ০৩.১৫ এর সময় গোবিন্দগঞ্জ থানায় পৌঁছে বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিকভাবে গোবিন্দগঞ্জ থানার এসআই মামুনের নেতৃত্বে একটি টিম ভিকটিমদ্বয়কে নিয়ে আসামি ধলুর বাড়ি সনাক্ত পূর্বক ধর্ষক সাদ্দামকে আটক করে। এবং তার দেয়া তথ্য মতে বাকি ৪ ধর্ষকদের ভোর পর্যন্ত অভিযানে চালিয়ে পর্যায়ক্রমে আটক করা হয়।

    এ বিষয়ে থানায় মামলা রুজু ও ভিকটিমের ডাক্তারি পরীক্ষা, জুডিশিয়াল জবানবন্দি ও আসামিদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে।
    গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম