• শিরোনাম


    গোপালগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান।

    রিপোর্ট: মোঃ মুসা আহমেদ | ২২ এপ্রিল ২০১৯ | ৪:৪৯ পূর্বাহ্ণ

    গোপালগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান।

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক কলেজছাত্রী। তরুণী বলছেন, বিয়ে না হওয়া পর্যন্ত তিনি এ বাড়ি ছাড়বেন না।

    রোববার স্থানীয় লোকজন জানান, কোটালীপাড়া উপজেলার একটি গ্রামের বাসিন্দা সরকারি চাকরিজীবী এক তরুণের সঙ্গে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রী। গত বৃহস্পতিবার ওই তরুণ ফোন করে কলেজছাত্রীকে নিজের বিয়ের দিনক্ষণের কথা জানান। এরপরই ওই ছাত্রী তাঁর প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন। সঙ্গে সঙ্গে ওই তরুণ বাড়ি থেকে পালিয়ে যান এবং বিষয়টি জানাজানি হলে ওই তরুণের বিয়ে ভেঙে যায়। রোববার রাত আটটায় শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কলেজছাত্রী প্রেমিকের বাড়িতে তাঁর দাবির পক্ষে অনড় ছিলেন।



    বিয়ের দাবিতে অবস্থান নেওয়া ওই ছাত্রী বলেন, প্রেমিকের বাড়ির পাশেই তাঁর (ছাত্রীর) মামা ও খালার বাড়ি। এখানে আসা–যাওয়ার সুবাদে তরুণের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে প্রেমিক তরুণ রাঙামাটিতে কর্মরত। বিয়ে করার জন্য ছুটিতে বাড়িতে আসেন তিনি। এর আগে ছুটিতে বাড়িতে এসে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় প্রেমিক তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন বলেও অভিযোগ করেন তিনি। তিনি আরও বলেন, ‘সে (প্রেমিক) যদি এখন আমাকে বিয়ে না করে, তাহলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।’

    স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমৃত লাল হালদার প্রথম আলোকে বলেন, শনিবার গভীর রাত পর্যন্ত ছেলে এবং মেয়ের পক্ষ মিলে বিষয়টি নিয়ে সামাজিকভাবে বৈঠক করেছে। শুনেছি উভয় পক্ষই ছেলে-মেয়ের বিয়ে দিতে একমত হয়েছে।

    কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক প্রথম আলোকে বলেন, এই ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম