• শিরোনাম


    গাড়ি বিক্রি করে খাদ্য সহায়তা দিচ্ছেন জয়পুরহাট ১ আসনের এমপি সামসুল আলম দুদু

    খন্দকার রাব্বী, স্টাফ রিপোর্টার | ১৩ মে ২০২০ | ৯:৪৬ অপরাহ্ণ

    গাড়ি বিক্রি করে খাদ্য সহায়তা দিচ্ছেন জয়পুরহাট ১ আসনের এমপি  সামসুল আলম দুদু

    জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু নিজের শখের গাড়ি বিক্রি করে নিজ নির্বাচনী এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সহায়তা ও রোজার শুরু থেকে ইফতার সামগ্রী বিতরণ করছেন তিনি।



    ২০১৫ সালে কেনা শুল্কমুক্ত ল্যান্ডক্রুজার প্রাডো গাড়িটি ১ কোটি ১৮ লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন তিনি। এ টাকার মধ্যে অল্প কিছু টাকা দিয়ে নিজের ব্যবহারের জন্য একটি গাড়ি ক্রয় করেছেন।


    ইতিমধ্যে ২৫ হাজার পরিবারকে মাস্ক, ৩০ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য-প্রয়োজনীয় খাবার প্যাকেট দিয়েছেন তিনি। এছাড়া রোজার শুরু থেকে প্রতিদিন আড়াই হাজার পরিবারের মাঝে তৈরি করা ইফতার সামগ্রী বিতরণ করছেন।
    দুস্থ ও অসহায় রোজাদার ব্যক্তিরা প্রতিদিন বিকালে তার বাড়ি থেকে ইফতার সামগ্রী সংগ্রহ করেন। এছাড়া নিম্নমধ্যবৃত্তদের ও শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার পৌঁছে দিচ্ছেন তার স্বেচ্ছাসেবক কর্মীরা।
    জয়পুরহাটের সংসদ সদস্যের এমন মানবিক কর্মকাণ্ডে দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের প্রশংসায় ভাসছেন।


    সংসদ সদস্য সামছুল আলম দুদু জানান, দেশের এমন দুর্যোগকালীন সময়ে এলাকার মানুষের জন্য কিছু করতে পারাটা সৌভাগ্যের এবং এটি তার কর্তব্যের মধ্যে পড়ে বলে তিনি মনে করেন। তিনি এলাকার ধনী ও বিত্তবানদের মানবিক কাজে এগিয়ে আসারও আহ্বান জানান

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম