• শিরোনাম


    গানকে হালাল মনে করলে কাফের হয়ে যাবে: তেলীনগরের পরামর্শ সভায় আলেমগণ।

    | ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৫৩ পূর্বাহ্ণ

    গানকে হালাল মনে করলে কাফের হয়ে যাবে: তেলীনগরের পরামর্শ সভায় আলেমগণ।

    গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার তেলিনগর ইজহারে হক ইসলামী যুব সংগঠনের উদ্যোগে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত পরামর্শ সভায় বক্তাগণ বলেন গান ইসলামী শরীয়তে হারাম , গানকে জায়েজ মনে করলে কাফের হয়ে যাবে। সুতরাং সচেতন কোন মানুষ গান বাজনা মদ জুয়া ইয়াবা ও নেশাজাতীয় কোন দ্রব্য সমাজে চলতে দিতে পারে না । তাই নানা শাহ র ওরসকে উপলক্ষ করে আমাদের তেলিনগর গ্রামে কোন প্রকার মদ জুয়া , গান বাজনা অশ্লীলতা ও নারীবাজি ইত্যাদি চলতে দেওয়া হবে না । কোন প্রকার হুমকি-ধমকি আমাদেরকে এই কাজ থেকে সরাতে পারবে না। প্রয়োজনে নিজেদের জান-মাল সব বিলিয়ে দিব।

    ওলামায়ে কেরাম নবীগণের ওয়ারিশ। নবীগণের যেই কাজ আলেম সমাজের সেই কাজ। যারা এই গান বাজনা অবৈধ কার্যকলাপ সমর্থন দিয়ে যাচ্ছে ও সহযোগিতা করছে আমরা তাদেরই ভাই ভাতিজা তাই আমাদের কেহ দ্বীন ও ইমান হারা হয়ে মারা যাক আমরা তা চাই না।



    মাওলানা আবু বকর এর সভাপতিত্বে ও হাফেজ আবুল হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অষ্টগ্রাম বাজার মাদ্রাসার মুহতামিম মওলানা কারি বোরহান উদ্দিন ও অষ্টগ্রাম বড় মাদ্রাসা মুহতামিম মাওলানা রহমতউল্লাহ বাজার মাদ্রাসার হাফেজ সাহেব হাফেজ ইয়াকুব ধানষার মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল হাসান সংগঠনের সাবেক সভাপতি মুফতি হোসাইন আহমদ অর্থ সম্পাদক মুফতি গিয়াস উদ্দিন মুফতি শরিফ উদ্দিন মাওলানা আশেক উল্লাহ ( হাজী সাহেব) মাওলানা আশেক উল্লাহ মাওলানা আবুল কালাম মাওলানা ওসমান ইসলামী ছাত্র খেলাফত ইউপি শাখার সেক্রেটারি মাওলানা রুহুল আমিন মাওলানা জাকারিয়া মাওলানা গাজী আশরাফ আলী মুফতি শাব্বির আহমদ মাওলানা সাদ্দাম হোসেন হাফেজ নাজমুল ইসলাম হাফেজ ফাইজুল ইসলাম হাফেজ মুসাদ্দেক হাফেজ আক্তার হোসেন সহ প্রায় শতাধিক ওলামায়ে কেরাম।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম