• শিরোনাম


    গাজীপুরে বিএনপির দলীয় কার্যালয় গুড়িয়ে দিলো সওজ

    | ১৯ অক্টোবর ২০১৯ | ১১:২৭ অপরাহ্ণ

    গাজীপুরে বিএনপির দলীয় কার্যালয় গুড়িয়ে দিলো সওজ

    গাজীপুরের কালিয়াকৈর উপজেলা বিএনপির কার্যালয় ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। শনিবার অভিযান চালিয়ে এ কার্যালয় ভাঙ্গা হয়। এসময় মালামাল ও আসবাবপত্র নষ্ট হয়ে যায়।

    দীর্ঘ দিনের পুরনো এই কার্যালয় ভেঙ্গে দেয়াকে একটি ষড়যন্ত্রের অংশ বলে বিএনপির পক্ষ থেকে দাবী। সড়ক ও জনপথ বিভাগ এটিকে বলেছেন, অবৈধ স্থাপনা উচ্ছেদ। বিএনপি নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা জানিয়েছেন।



    কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি ছাইয়েদুল আলম বাবুল জানান, গাজীপুরের কালিয়াকৈর বাজার থেকে কলেজ রোড যাওয়ার রাস্তার পাশে ২০০১ সাল থেকে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের একটি অফিস নির্মাণ করা হয়। জমিটি শ্রীফলতলী জমিদারের কাজ থেকে ক্রয় সূত্রে মালিক হন স্থানীয় ব্যবসায়ী চাঁন মিয়া। তিনি কাগজ করে স্থানীয় বিএনপির কার্যালয় নির্মাণের জন্য জমিটি ছেড়ে দেন।

    পরে বিএনপির নেতারা ১০ লাখ টাকা খরচ করে নিচু জমি ভরাট করে একটি আধাপাকা টিনশেড ঘর নির্মাণ করে বড় একটি অফিস নির্মাণ করে তাতে বিএনপি এবং এর অঙ্গসংগঠন দলীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। আমাদের প্রয়োজনীয় কাগজপত্র থাকার পরও বিনা নোটিশে সড়ক ও জনপথ বিভাগ শনিবার আমাদের পার্টি অফিস ভেঙ্গে দিয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম