• শিরোনাম


    গাইবান্ধায় যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

    | ২৮ অক্টোবর ২০১৮ | ৫:১৭ পূর্বাহ্ণ

    গাইবান্ধায় যুবদলের ৪০তম প্রতিষ্ঠা  বার্ষিকী পালিত হয়েছে।

    জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার গাইবান্ধা জেলা যুবদলের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কোরআন তেলাওয়াত, দেশাত্ববোধক ও দলীয় সংগীত পরিবেশন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।

    প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে দলীয় কার্যালয় চত্বরে জেলা যুবদল সভাপতি রাগিব হাসান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, যুগ্ম সম্পাদক মোকছেদুর রহমান চৌধুরী, সুন্দরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, জেলা শ্রমিক দলের সভাপতি, কাজী আমিরুল ইসলাম ফকু, বিএনপি নেতা রেজাউল হক চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুটটু, সাংগঠনিক সম্পাদক জাহেদুন্নবী তিমু, দপ্তর সম্পাদক নোমান সরকার, গোবিন্দগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর দিলরুবা পারভীন ঝর্না, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, ইউনুস আলী খান দুখু, মাহমুদুর রহমান রতন, আব্দুর রহমান, আতাউর রহমান, যুবদল সন্দুরগঞ্জ উপজেলা সভাপতি ইফতেখার হোসেন পাপেল, ফরহাদ কবির ফুয়াদ, ফরিদুল ইসলাম, আহমেদ কবীর শাহীন, সাঘাটা যুবদল সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিপন, শোয়েব সরকার প্রমুখ।



    বক্তারা বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ দলের নেতা কর্মীকে মিথ্যা মামলা থেকে খালাস দিয়ে অবাধ সুষ্ঠ নিবাচন দিয়ে সাধারন জনগনের ভোটের অধিকার ফিরে দেয়ার আহবান জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম