• শিরোনাম


    খেলাফত আন্দোলন ফেনী জেলার উদ্যোগে অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

    এম এম মাজেদ স্টাফ রিপোর্টার (ফেনী) | ২৮ অক্টোবর ২০২০ | ১২:১৮ পূর্বাহ্ণ

    খেলাফত আন্দোলন ফেনী জেলার উদ্যোগে অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

    বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে নিম্নবিত্ত অসহায় মানুষ ও এতীম-গরিবদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে এ বিতরণ কার্যক্রম চলে।

    উক্ত ত্রাণ বিতরণ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার সম্মানিত উপদেষ্টা ও কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া , লালপোল সোলতানিয়ার মুহাদ্দিস ও মারকাযুল হুদা মাদ্রাসার পরিচালক আলাউদ্দিন নূরী, প্রচার সম্পাদক মুফতি কামরুল ইসলাম ও খেলাফত যুব আন্দোলন ফেনী জেলা শাখার সেক্রেটারি এম, এ, এইচ তাওহীদ সাহেবসহ অন্যান্য নেতৃবৃন্দ।



    এ সময় মাওলা আনোয়ার উল্লাহ ভুঁইয়া বলেন – আমরা প্রত্যেকেই যদি নিজ সামর্থ অনুযায়ী গরীব-দুঃখীদের সাহায্য-সহযোগিতায় এগিয়ে আসি তাহলে এদেশে থেকে দরিদ্র বিমোচন সম্ভব।মুফতি আলাউদ্দিন নূরী বলেন-সৎ কাজে একে অপরের সাহায্য-সহায়তা করা ঈমানী দায়িত্ব। তাই আমরা ভবিষ্যতে সকল ভালো কাজে ইনশাআল্লাহ শরীক হয়ে ঈমানী দায়িত্ব পালন করব।তিনি আরো বলেন – ফ্রান্সের প্রধানমন্ত্রী আমাদের মহা নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনী করে আমাদের অন্তর ক্ষতবিক্ষত করেছে। আমরা তার তিব্র প্রতিবাদ জানাই।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম