• শিরোনাম


    খিদমাহ ব্লাড ব্যাংকের কমিটি পুনর্গঠন; চেয়ারম্যান আবদুর রহমান কফিল, সেক্রেটারি আবু সাঈদ ইসহাক

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, মৌলভীবাজার জেলা প্রতিনিধি। | ১২ ফেব্রুয়ারি ২০২২ | ৮:১৮ পূর্বাহ্ণ

    খিদমাহ ব্লাড ব্যাংকের কমিটি পুনর্গঠন; চেয়ারম্যান আবদুর রহমান কফিল, সেক্রেটারি আবু সাঈদ ইসহাক

    ‘সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথচলা সেবামূলক সংগঠন খিদমাহ ব্লাড ব্যাংক’র কেন্দ্রীয় কার্যকরী পরিষদ পুনর্গঠন করা হয়েছে। খিদমাহর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিলের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আবু সাঈদ ইসহাকের সঞ্চালনায় শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট নগরীর খিদমাহর কেন্দ্রীয় কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত বছরের পর্যালোচনা ও খিদমাহর সার্বিক অগ্রগতির লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন এজেন্ডা নিয়ে দায়িত্বশীলদের মধ্যে আলোচনা পর্যালোচনা হয়।

    উপস্থিত কেন্দ্রীয় দায়িত্বশীলদের মতামতের ভিত্তিতে আগামী ২০২২ সেশনের জন্য ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠিত হয়। কমিটি নিম্নরূপ: চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল; ভাইস চেয়ারম্যান আবু মূসা সাফওয়ান, জাহাঙ্গীর রায়হান, মুস্তাকিম আল মুনতাজ তালুকদার; সেক্রেটারি আবু সাঈদ ইসহাক; জয়েন্ট সেক্রেটারি হিফজুর রহমান, জাহিদ হাসান, আব্দুস সামাদ; সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ; সহকারী সাংগঠনিক সম্পাদক লাবীব শাহেল, খালেদ ইমরান; প্রচার ও প্রকাশনা সম্পাদক হুসাইন আহমদ, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদ হোসেন খান, মামুন হুসাইন; কোষাধ্যক্ষ আব্দুল্লাহ সালমান; সহকারী কোষাধ্যক্ষ জুবায়ের হাসান লোকমান, তাফাজ্জুল ইসলাম; দপ্তর সম্পাদক আলাউদ্দিন সারওয়ার; কার্যকরী সদস্য মাজহারুল ইসলাম, জুবায়ের আহমদ জুবেল, জুবায়ের নাবীল।



    এছাড়াও মানবসেবায় অগ্রণী ভূমিকা রাখায় খিদমাহর বিভিন্ন শাখার ১০ জন দায়িত্বশীলকে বর্ষ সেরা পুরস্কার দেওয়া হয়।

    খিদমাহ ব্লাড ব্যাংক’র নব মনোনীত চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল সাহেবের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

    ২০১৬ সালের ১৩ আগস্ট খিদমাহ ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা লাভ করে। মানব কল্যাণে কাজের অগ্রগতির জন্য এ পর্যন্ত বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে ৩২টি শাখা গঠিত হয়। শাখাগুলো থেকে দেশের বিভিন্ন অঞ্চলে প্রায় ছয় হাজার রোগীকে স্বেচ্ছায় রক্তদান করা হয় এবং এই সময়ে শতাধিক ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করা হয়। এতে ২০ হাজারেরও বেশি মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে জানিয়ে দেওয়া হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম