• শিরোনাম


    খালেদা জিয়া ও ইঞ্জি.শ্যামল এর মুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির সংবাদ সম্মেলন।

    অলিউল্লাহ খান, আওয়ার কণ্ঠ ২৪.কম | ০২ অক্টোবর ২০১৮ | ১২:২৫ পূর্বাহ্ণ

    খালেদা জিয়া ও ইঞ্জি.শ্যামল এর মুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির সংবাদ সম্মেলন।

    বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল এর নিঃশর্ত মুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলণ করেছে জেলা বিএনপি। আজ সোমবার দুপুরে শহরের পুনিয়াউটস্থ খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন। লিখিত বক্তব্যে বেগম খালেদা জিয়া ও খালেদ মাহবুব শ্যামলসহ গ্রেফতার কৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে আগামী ৫ অক্টোবর মানববন্ধন কর্মসূচীর ঘোষনা দেয়া হয়।
    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
    প্রসঙ্গত, গতকাল রবিবার দুপুরে পুলিশ এ্যাসল্ট মামলায় কেন্দ্রীয় বিএনপি’র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের আদালতে হাজিরা দিলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠায়।
    শ্যামল ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি’র একক প্রার্থী বলে দলীয় সূত্র জানায়। এর আগে ২০১১ সালে এই আসনের উপ-নির্বাচনে বিএনপি’র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করেন।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম