• শিরোনাম


    খালেদা জিয়ার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেবিন নির্ধারণ।

    | ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪:২৫ পূর্বাহ্ণ

    খালেদা জিয়ার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের   কেবিন নির্ধারণ।

    বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে শীঘ্রই হাসপাতালে ভর্তির ব্যাপারে কারাগার থেকে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে। এই উদ্দেশ্যে মঙ্গলবার দুপুর ১২টার দিকে কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) পরিদর্শন করে গেছেন। তিনি কেবিন ব্লকের কয়েকটি রুম পরিদর্শন করেছেন। আইজি প্রিজন বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ২১২ বা ৬১২ নম্বর কক্ষ দুটি বিশেষভাবে দেখে গেছেন।
    চিকিৎসকদের একটি সূত্র জানিয়েছে, আইজি প্রিজনের এই দুটি রুম বেশি পছন্দ হয়েছে। একজন সাবেক প্রধানমন্ত্রী হিসেবে কেবিন ব্লকের এই দুটি রুম বেশি উপযুক্ত বলে মনে হয়েছে।
    তবে এ ব্যাপারে বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আইজি প্রিজন দুপুরে কেবিন ব্লকের কয়েকটি রুম পরিদর্শন করে গেছেন। তবে তার কোনো রুম পছন্দ হয়েছে কি না তা তিনি জানাননি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কবে, কখন বিএসএমএমইউ-এ ভর্তি করা হবে এই প্রশ্নের জবাবে ব্রিগেডিয়ার আব্দুল্লাহ আল হারুন বলেন, এটা তার জানা নেই। আইজি প্রিজনও তাকে কিছু বলেননি। তবে জানা গেছে, বেগম খালেদা জিয়াকে শিগগিরই হাসপাতালে ভর্তি করা হবে।
    গত শনিবার বিএসএমএমইউ’র মেডিসিন অনুষদের অধ্যাপক ডা. আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে মেডিক্যাল বোর্ড বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে গত রোববার রিপোর্ট দেন এবং তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। সে অনুযায়ী কারাগারের পক্ষ থেকে বিএসএমএমইউ-এ চিকিৎসা দেয়ার জন্য প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম