• শিরোনাম


    খালেদা জিয়ার আরোগ্য কামনায় নোয়াখালীতে দোয়া মাহফিল

    নোয়াখালী প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০২১ | ৯:০৩ অপরাহ্ণ

    খালেদা জিয়ার আরোগ্য কামনায় নোয়াখালীতে  দোয়া মাহফিল

    বাংলাদেশের অন্যতম প্রধান বিরোধী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত পৌনে ৮টায় নোয়াখালী জেলা ছাত্রদলের উদ্যেগে জেলার শহরের রশীদ কলোনিস্থ সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ শাহাজানের বাস ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি সভাপতি আজগর উদ্দিন দুখুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নোমানের সঞ্চালনায় শতাধিক নেতাকর্মি এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহেদ বাবু,সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো.হাবীব, শহর ছাত্রদলের আহবায়ক মো.ওয়াসিম, শহর ছাত্রদলের সদস্য সচিব মো.ওয়াসিম প্রমূখ।
    বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো.বেলাল হুজুর।
    উল্লেখ্য,এর আগে খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। আইসিডিডিআরবির রিপোর্টে তার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম