• শিরোনাম


    খালেদা জিয়াকে মুক্তি না দিলে তফসিল গ্রহণযোগ্য হবে না: মির্জা ফখরুল

    | ১০ নভেম্বর ২০১৮ | ১:০৯ পূর্বাহ্ণ

    খালেদা জিয়াকে মুক্তি না দিলে তফসিল গ্রহণযোগ্য হবে না: মির্জা ফখরুল

    কারারুদ্ধ বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশে কোনো নির্বাচন হবে না। কোনো তফসিল গ্রহণযোগ্য হবে না বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    শুক্রবার রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। অসুস্থতার কারণে ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন জনসভায় উপস্থিত থাকতে পারেন নি। তবে তিনি ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন।



    জনসভায় মির্জা ফখরুল আরো বলেন, আমাদের কর্মসূচিতে বাধা দেয়া হয়েছে। পথ আটকে দিয়েছে। বাস থেকে নামিয়ে দিয়েছে। কিন্তু আমরা সব বাধা পেছনে পেলে গণতন্ত্রের জন্য এগিয়ে এসেছি। বেগম জিয়ার জন্য এসেছি। আমাদের কথা বলার অধিকার, ভোটাধিকার, সংগঠন করার অধিকার নিয়ে সংশয় তৈরি হয়েছে।

    তিনি বলেন, আমাদের নেত্রীকে স্বৈরাচারী সরকার কারাগারে বন্দি করে রেখেছেন। চরম অসুস্থ তারপরও হাসপাতাল থেকে কারাগারে ফিরিয়ে নিয়ে গেছে। জেলের ভেতর বিচার করছে। যা ব্রিটিশ আমলেও হয়নি।

    কারাগারের অন্ধকারে বেগম জিয়াকে তিলেতিলে হত্যা করছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। পুলিশ দিয়ে আমাদের আটকে দিতে চায়। কিন্তু দেশের মানুষ জানিয়ে দিয়েছে, তারা মুক্তভাবে বাঁচতে চায়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম