• শিরোনাম


    কোম্পানীগঞ্জে বাল্যবিবাহ ও মাদক নিয়ন্ত্রনে সচেতনতামূলক প্রশিক্ষণ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১০ জুন ২০২১ | ১:৫৮ পূর্বাহ্ণ

    কোম্পানীগঞ্জে বাল্যবিবাহ ও মাদক নিয়ন্ত্রনে সচেতনতামূলক প্রশিক্ষণ

    নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে বাল্যবিবাহ নিরোধ আইন, ২০১৭ এবং মাদক নিয়ন্ত্রন আইন, ২০১৮ বিষয়ে সচেতনতামূলক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

    বুধবার ৯জুন সকাল ১০ ঘটিকায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এবং উপজেলা পরিচালন প্রকল্পের অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল হক মীরের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।



    অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জিয়াউল হক মীর বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন, সাংবাদিকরাই পারে সঠিক তথ্য দিয়ে বাল্যবিবাহ রোধ এবং মাদক নিয়ন্ত্রনে আমাদেরকে সহযোগীতা করতে। এসময় তিনি বাল্যবিবাহ এবং মাদকের কারন ও প্রতিকার সমূহ আলোচনা করেন।

    উক্ত সভায় মাদকের ভয়াবহতা ও বাল্যবিবাহের বিভিন্ন কুফল ও করনীয় বিষয় নিয়ে আরো আলোচনা করেন, সুপ্রভাত চাকমা (সহকারী কমিশনার ভূমি), মোঃ আবুল কালাম আজাদ, (অফিসার ইনচার্জ, তদন্ত, কোম্পানীগঞ্জ থানা), মোহাম্মদ সেলিম (উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা)।

    প্রশিক্ষণ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন, রামপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব, বিবাহ রেজিষ্টারের কাজী ও কোম্পানীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম