• শিরোনাম


    কুড়িঘর মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    রিপোর্ট: এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ০৯ জানুয়ারি ২০২০ | ৯:৪৫ অপরাহ্ণ

    কুড়িঘর মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    মানব কল্যাণ ঐক্য পরিষদ কুড়িঘর, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে ও অর্থায়নে অসহায় দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    আজ বৃহস্পতিবার কুড়িঘর বাজার প্রাঙ্গনে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে প্রায় ১৬০ জন অসহায় দুস্থ মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।



    মানব কল্যাণ ঐক্য পরিষদ এর সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও কুড়িঘর মানব কল্যাণ ঐক্য পরিষদ এর সেক্রেটারি মাওঃ মুখতার হোসাইন এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন
    নাটঘর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান ডাঃ আবুল কাসেম সাহেবে, সংগঠনের প্রধান উপদেষ্টা কুড়িঘর গ্রামের কৃতি সন্তান জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক হযরত মাওলানা শরিফউদ্দিন আফতাবি সাহেব,
    উপদেষ্টা মন্ডলির সদস্য মাওলানা আবুল কালাম আজাদ,মাওলানা মিজানুর রহমান হাশিমি।

    সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ খোরশেদ আলম,এস.এম অলিউল্লাহ,সুমন রানা,জাবেদ রানা, সাফুল ইসলাম, মাওঃ আব্দুল্লাহ,সেলিম সারোয়ার,এস.এন সাইফুল ইসলাম,আর এম মাহি, আতিকুর রহমান আক্কাস,সাইফুল ইসলাম প্রমুখ।

    বক্তারা দৃষ্টিনন্দন কম্বল বিতরণ করতে কুড়িঘর গ্রামের রেমিট্যান্স যোদ্ধাদের ও সংগঠনের সদস্যদের কষ্টার্জিত অর্থ থেকে গ্রামের অসহায় দুস্থ মানুষের কল্যাণে বস্ত্র বিতরণের উদ্যোগ কে স্বাগত জানান এবং তাদের পরিবার পরিজনদের ধন্যবাদ জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম