• শিরোনাম


    কুখ্যাত ডাকাত ভুয়া মেজর রাশেদ গ্রেপ্তার

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান | ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ

    কুখ্যাত ডাকাত ভুয়া মেজর রাশেদ গ্রেপ্তার

    আওয়ারকন্ঠ২৪.কম,ব্রাক্ষণবাড়ীয়া জেলা প্রতিনিধি :
    জাহাঙ্গীর হোসেন ওরফে রাশেদ ওরফে ভুয়া মেজর। আন্ত:জেলা ডাকাতদলের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে রয়েছে এক ডজনেরও অধিক মামলা। অতি সম্প্রতি একটি মামলায় জামিনে ছাড়া পেয়ে অাবারও লিপ্ত হয় পুরনো পেশায়। ২৯ জুলাই’১৯ সোমবার রাতে দলবল নিয়ে ডাকাতি করার প্রস্তুতিকালে অস্ত্রসহ কুখ্যাত এই ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

    গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর হোসেন ওরফে রাশেদ ওরফে ভুয়া মেজর (৪০) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের আদ্রা (অনন্তপুর) গ্রামের মৃত তবদিল হোসেনের পুত্র। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি ডাকাতির মামলা সহ ১৪টি মামলা বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারের পর কসবা থানায় অস্ত্র ও ডাকাতি মামলা দায়ের শেষে পাঠানো হয় জেলহাজতে।



    পুলিশ জানায়, সোমবার গভীররাতে উপজেলা সদরের গুরুহিত এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। গোপন সূত্রে খবর পেয়ে কসবা থানা পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেরেই অন্য ডাকাতরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও ধরা পড়ে রাশেদ ওরফে ভুয়া মেজর নামীয় এই কুখ্যাত ডাকাত। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি পাইপগান, একটি রামদাসহ অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় রাশেদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা রুজু করে পুলিশ। এদিকে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অপরাপর ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, অতি সম্প্রতিই রাশেদ ডাকাত অপর একটি মামলায় জেল থেকে জামিনে ছাড়া পায়। ছাড়া পাবার পরই পুনরায় দলবল নিয়ে ডাকাতি কাজে মত্ত হয়।

    কসবা থানার পরিদর্শক (ওসি তদন্ত) আসাদুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেপ্তারকৃত ওই কুখ্যাত ডাকাত রাশেদ ওরফে ভুয়া মেজরের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মামলা রুজুর পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম