• শিরোনাম


    কাশ্মীরে ভারতীয় অাগ্রাসনের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা জমিয়তের বিক্ষোভ।

    | ১৬ আগস্ট ২০১৯ | ৬:৪৭ অপরাহ্ণ

    কাশ্মীরে ভারতীয় অাগ্রাসনের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা জমিয়তের বিক্ষোভ।

    কাশ্মীরী মুসলমানদের উপর ভারতীয় সশস্ত্র বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ সুনামগঞ্জ পুর্ব বাজার মসজিদ থেকে একটি মিছিল বের করে জেলা জমিয়ত। মিছিলটি ট্রাফিক পয়েন্টে এসে পুলিশী ব্যারিকেডে এক বিক্ষোভ সমাবেশ মিলিত হয়।
    জেলা সহসভাপতি মাওলানা শায়খ অাফসার উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন দীর্ঘ ৫০ বছর যাবত কাশ্মীরি মুসলমানদের উপর নির্যাতন নিপীড়নের ষ্টীমরোলার চালিয়ে অাসছে। হিন্দুত্যবাদ প্রতিষ্ঠার জন্য ভারতের মুসলমানদের উচ্ছেদ করার ষড়যন্ত্র চালাচ্ছে। কিছুদিন পুর্বে কাশ্মীরিদের সাংবিধানিক অধিকার ৩৭০ ধারা বাতিল করে গণহত্যা শুরু করেছে। বক্তারা অবিলম্বে কাশ্মীরি মুসলমানদের উপর হামলা বন্ধ করে তাঁদের স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার আহবান জানান। অন্যথায় বিশ্বমুসলিম ঐক্যবদ্ধ হয়ে ভারতের বিরুদ্ধে যে অান্দোলন শুরু হবে তাকে কোন অপশক্তি দমিয়ে রাখতে পারবেনা। প্রয়োজনে বাংলাদেশের মুসলমানগণ কাশ্মীর অভিমুখে লংমার্চ করতে বাধ্য হবে।
    বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা সহসভাপতি মাওলানা শামসুদ্দীন, মাওলানা মুশতাক অাহমদ গাজিনগরী, মাওলানা মুহিবুর রহমান চৌধুরী, জমিয়তনেতা মাওলানা মুশতাক অাহমদ গোলকপুরী, মাওলানা ফজলুল হক, মাওলানা জাহাঙ্গীর আহমদ, ছাত্রনেতা হাফিজ ইয়াহইয়া, ইমদাদুর রহমান চৌধুরী প্রমুখ।
    বিক্ষোভ সমাবেশ শেষে জেলা জমিয়তের সভাপতি, সাবেক এমপি মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযান পালন করা হয়।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম