• শিরোনাম


    সাংবাদিক এম এ রহিমের তীব্র নিন্দা ও প্রতিবাদ

    কানাইঘাটে সত্য ঘটনা তুলে ধরায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

    এম. এ. রহিম, প্রতিনিধি | ১১ মে ২০২০ | ১০:১২ অপরাহ্ণ

    কানাইঘাটে সত্য ঘটনা তুলে ধরায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

    সিলেটের কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের বড়দেশ বাজারে সাংবাদিক ফয়সল কাদিরের উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।
    এই ব্যাপারে হামলার স্বীকার সাংবাদিক জীবনের নিরাপত্তা চেয়ে কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন, যার নং- ৪১৬, তাং- ১০ -৫ – ২০২০ ইং ।
    ডায়েরী সূত্রে জানা যায়! দৈনিক পৃথিবীর কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান ফয়ছল কাদির ।
    ইতিপূর্বে স্থানীয় বড়দেশ দক্ষিনের বাসিন্দা ফাতেমা নামের এক অসহায় মহিলার বসতভিটার ঘর ভেঙ্গে ফেলে এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে নেশাখোর আসুক ও তার সন্ত্রাসী বাহিনী ।

    এই ব্যাপারে সাংবাদিক ফয়ছল কাদির বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি সংবাদ প্রকাশ করেন ।
    এতে খুব্ধ হয় আসুক ও তার সন্ত্রাসী বাহিনী । রবিবার (১০ই মে ) বিকেলে পারিবারিক বাজার করতে যান সাংবাদিক ফয়ছল কাদির এমন সময় বাজারের ভিতরেই পিছন থেকে এসে অতর্কিত হামলা করে আসুক ও তার সন্ত্রাসী বাহিনী । সেখান থেকে সাংবাদিক ফয়ছল কাদির কোনমতে জীবন রক্ষা করে চলে আসেন ।
    এসময় সন্ত্রাসীরা বাজার করতে বাজারে আসা সাংবাদিক ফয়ছল কাদিরের ভাই, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুম কাদের কে বাজারে একা পেয়ে একটি লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে আহত করে । পরে বাজারের লোকজন আহত অবস্থায় সাংবাদিক মাসুম কাদেরকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেন । এই ব্যাপারে আসুক ও তার ক্যাডার বাহিনীর সদস্যদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছেন স্থানীয় সাংবাদিক মহল ।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম