• শিরোনাম


    কানাইঘাটে অপমানের বদলা নিতে ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে চাল চুরির অপবাদ

    গিয়াস উদ্দিন সিলেট থেকে | ২৭ এপ্রিল ২০২০ | ৭:৪৩ অপরাহ্ণ

    কানাইঘাটে অপমানের বদলা নিতে ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে চাল চুরির অপবাদ

    সিলেটের কানাইঘাট উপজেলার ৫নং বড়চতুল ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলী।২৬/৪/২০ইং রবিবার উক্ত ইউনিয়নে জনপ্রতি ১০কেজি করে চাল বিতরণ করেন তিনি। ১০কেজির সঠিক মাপের জন্য দাঁড়িপাল্লা ও ব্যবহার করেন।ত্রান বিতরণ চলে আছর পর্যন্ত। বিতরণ শেষ তিনি চলে যান নিজ বাসায়। বাসায় গিয়ে শুনতে পান তার নামে চাউল চুরির অপবাদ দিয়ে মিছিল করা হচ্ছে চতুল বাজারে।

    এদিকে উপজেলার হারাতৈলের রাঙ্গারাই গ্রামের ভেন চালক শামিম আহমদ ত্রান নিতে আসেন চেয়ারম্যানের কাছে। চেয়ারম্যান মেম্বারদের সামনেই তাকে ১০কেজি চাল দেন।এভাবে আরেক ব্যক্তিকে দেন ১০কেজি চাল।বিতরণ শেষে তিনি চলে যান নিজ বাসায়। এদিকে ত্রান পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে ঠেলাগাড়ি করে শামিম ও অপর ব্যক্তি তাদের ২০কেজি চালের ২টি প্যাকেট নিয়ে যাচ্ছিলেন নিজেদের বাড়ি। পথে সেই ত্রান আটকে দেয় বিজিবি’র দালাল কবির আহমদ ও তার আরেক সহযোগী।



    তারা শামিম ও তার সঙ্গীকে মারধর করে তাড়িয়ে দিয়েই চেয়ারম্যান চাউল চুরি করে পালিয়ে গেছে বলে চিল্লাইতে থাকে এবং সাধারণ মানুষ কিছু বুঝে ওঠার আগেই চেয়ারম্যানকে চুর সাজিয়ে বক্তব্য দিতে থাকে কবির। সেই ভিডিও ভাইরাল হয় যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।ঘটনার খবর পেয়ে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার রবিউল করিম খান।তিনি ঘটনার আসল রহস্য বুঝতে পেরে ইউনিয়নের তার অফিসে আসার কথা বলে চলে যান।

    এদিকে পুলিশের একটি সূত্র এ ঘটনাকে মিথ্যা নাটক বলে সম্বোধন করে বলেন,চতুলীর এঘটনাটি সম্পুর্ণ সাজানো নাটক।ঘটনার অন্তরালে একটি খবর বেরিয়ে আসে আমাদের কাছে। চতুল এলাকার কালাই মিয়ার ছেলে কবির স্হানীয় ভাবে ভুঙ্গা মালের দালালি করে বিজিবি’র হয়ে। কিছু দিন আগে একটি গাড়ির ঝামেলায় চেয়ারম্যান শাসিয়ে ছিলেন কবিরকে।তারই বদলা নিতে কবির ও তার সহযোগী চেয়ারম্যানের নামে চাউল চুরির মিথ্যা অপবাদ দিয়েছে।এঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম