• শিরোনাম


    কাদিয়ানী বিরোধী আন্দোলনে প্রয়োজনে জীবন দেবো -আল্লামা শফী

    | ২০ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৩২ অপরাহ্ণ

    কাদিয়ানী বিরোধী আন্দোলনে প্রয়োজনে জীবন দেবো -আল্লামা শফী

    কাদিয়ানী বিরোধী আন্দোলনে প্রয়োজনে জীবন দেব,তবুও এই আন্দোলন থেকে পিছু হটবোনা বলে মন্তব্য করেছেন দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল ‍উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

    তিনি বলেন, মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়াসাল্লামের খতমে নবুওয়াত অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায় কাফের। কিন্তু তারা মুসলিম পরিচয় দিয়ে ও ইসলামি পরিভাষা ব্যবহার করে সরলপ্রাণ মুসলমানদের বিভ্রান্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই তাদেরকে অনতিবিলম্বে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।



    মঙ্লবার (১৮ফেব্রুয়ারি) চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ আল ইসলামিয়া মাদরাসার প্রথম দস্তারবন্দী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এ সময় তিনি জামেয়ার গ্র্যাজুয়েট ছাত্রদের উদ্দেশ্যে বলেন,বর্তমানে নতুন নতুন ফেতনার আবির্ভাব ঘটছে, তোমাদেরকে সতর্কতার সহিত এসকল ফেতনা মোকাবিলা করতে হবে।

    গত ১৭ও ১৮ ফেব্রুয়ারি জামেয়া দারুল মা’আরিফ আল ইসলামিয়া মাদরাসার প্রতিষ্টাতা পরিচালক ও বিশ্ব বরেণ্য আরবি সাহিত্যিক আল্লামা সুলতান যওক নদভীর সভাপতিত্বে উক্ত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

    এছাড়া মাহফিলে বক্তব্য বক্তব্য রাখেন, পটিয়া মাদরাসার মুহতামিম মুফতী আব্দুল হালিম বোখারী,জিরি মাদরাসার মুহতামিম মাওলানা শাহ মুহাম্মাদ তৈয়্যব, বাবুনগর মাদরাসার মুহতামিম মাওলানা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী,পটিয়া মাদরাসার প্রধান মুফতী ও মুহাদ্দিস মুফতী হাফেজ আহমদ উল্লাহ, পটিয়া মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী শামসুদ্দীন জিয়া,সংসদ সদস্য ডক্টর আবু রেজা নদভী এমপি,শিক্ষাবিদ ডক্টর আ ফ ম খালিদ হোসাইন, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক উবায়দুর রহমান খান নদভী প্রমুখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম