• শিরোনাম


    কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে খতমে নবুওয়াত মহাসম্মেলন সফল করুন- হাসানাত আমিনী

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১২ পূর্বাহ্ণ

    কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে খতমে নবুওয়াত মহাসম্মেলন সফল করুন- হাসানাত আমিনী

    আগামীকাল ২৭ ফেব্রুয়ারী ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়াত জেলা শাখার উদ্যোগে কাদিয়ানীদের সরকারীভাবে অমুসলিম ঘোষণার দাবীতে খতমে নবুওয়াত মহাসম্মেলন সফল করার আহবান জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

    আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি দল-মত নির্বিশেষে সকল মুসলমানদের প্রতি এ আহবান জানান।



    বিবৃতিতে তিনি বলেন, কুরআন-হাদীস, ইজমা, ক্বিয়াসসহ শরীয়তের সকল মানদন্ডে কাদিয়ানীরা কাফের। যারা কাদিয়ানী বিরোধী আন্দোলনের সমালোচনা করে খতমে নবুওয়াত অস্বীকারকারীদের পক্ষাবলম্বন করবে নিঃসন্দেহে তারা বেঈমান, মুনাফেক। মৃত্যুর সময় তাদের কালিমা নসীব হবে না। আর যারা এই ঈমানী আন্দোলনে অংশগ্রহণ করবে কিংবা সমর্থন করবে তারাই হলো প্রকৃত ঈমানদার। মৃত্যুর সময় তাদের কালিমা নসীব হবে, পরকালে তারা আল্লাহর করুণা ও রাসূল (সা.)-এর সুপারিশ পাবে।

    তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরেই খতমে নবুওয়াত অস্বীকারকারী কাদিয়ানীরা ‘আহমদীয়া মুসলিম জামাত’ নাম ধারণ করে সরলমনা মুসলমানদের ধোঁকা দিয়ে যাচ্ছে। এদেশের উলামায়ে কেরাম ও ইসলাম প্রিয় তাওহীদি জনতা বহু আগ থেকেই কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি জানিয়ে আসছেন। ন্যায় সঙ্গত এ দাবি মেনে বিশ্বের প্রায় ৪২টি দেশে রাষ্ট্রীয়ভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে। অথচ দুঃখজনক হলেও সত্য যে, বাংলাদেশে তাদের বিতর্কিত, ভ্রান্ত কুফুরী কার্যক্রম প্রকাশ্যে চলছে। আমরা চাই অন্যান্য দেশের মতো বাংলাদেশেও কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা হোক।

    তিনি আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মুসলমানদেরকে কাদিয়ানীদের সরকারীভাবে অমুসলিম ঘোষণার দাবীতে ঐতিহাসিক খতমে নবুওয়াত মহাসম্মেলন সফল করার আহবান জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম