• শিরোনাম


    কাদিয়ানিদের অমুসলিম ঘোষনার দাবিতে বিজয়নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

    মুফতী রহমতুল্লাহ কাসেমী, স্টাফ রিপোর্টার। | ২৩ জানুয়ারি ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ

    কাদিয়ানিদের অমুসলিম ঘোষনার দাবিতে বিজয়নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

    কাদিয়ানিদের কার্যক্রম নিষিদ্ধ ও রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষনা ও সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া কান্দিপাড়া খতমে নবুয়ত মাদ্রাসার ছাত্রদের ওপর হামলাকারী কাদিয়ানিদের গ্রেফতারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় আকাঈদে আহলে-সুন্নাত-ওয়াল-জ­ামাত সংরক্ষণ পরিষদ বিজয়নগর এর উদ্যোগে ওলামা মাশায়েখ ও সর্বস্তরের তাওহিদী জনতা,বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহনে প্রায় দশ হাজার জনতার একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
    মাওলানা বদরুল আলম শাহ জাহান এর সভাপতিত্বে এতে বক্তব্য প্রদান করেন মাওলানা আব্দুল মতিন অধ্যাপক মাওলানা আবুল কালাম আজাদ মাওলানা শফিকুল ইসলাম মাওলানা আশরাফ আলী হরষপুরী মাওঃকাওছার আহমদ মুফতি এনামুল হক সুমন মুফতি রহমতুলা কাসেমী মাওলানা সারোয়ার হোসেন মাওঃ মুবাশ্শির মুফতী রঈস উদ্দীন আমিনী মাওঃ আঃ মুমিন মেসবাহ প্রমুখ।এসময় বক্তারা কাদিয়ানিদের কার্যক্রম নিষিদ্ধ ও রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষনা
    এবং তাদের বই পুস্তক ও প্রকাশনা বন্ধ করার দাবি ও জানান । সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া কান্দিপাড়ায় মাদ্রাসার ছাত্রদের ওপর হামলাকারী কাদিয়ানিদের গ্রেফতারের দাবি জানিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাবা মেহের নিগারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
    এছাড়াও সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদিক কার জন্য সিদ্ধান্ত নিয়েছেন অতি দ্রুত সেটা জামিয়া ইউনুছিয়ায় গিয়ে নিঃশর্ত ক্ষমা চাওয়ারও আহ্বান জানান।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম