• শিরোনাম


    কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুকে উষ্ণ অভ্যর্থনা

    রিপোর্ট: নাফিন মাহমুদ, কাতার প্রতিনিধি | ৩১ আগস্ট ২০১৯ | ১০:১৮ অপরাহ্ণ

    কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুকে উষ্ণ অভ্যর্থনা

    কাতারে হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন গুরুত্বপূর্ণ সাংগঠনিক সফর শেষে লন্ডনফেরত কাতার ধানসিঁড়ি বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।

    সম্প্রতি কাতার বিএনপির নির্বাচন শেষ হলে এ বিষয়ে অবহিত করা ও আগামী দিনের দিকনির্দেশনার জন্য তিনি লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে সাক্ষাত করেন। অত্যন্ত ফলপ্রসু এ সাংগঠনিক সফর শেষে দোহার হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে আসলে নেতাকর্মীদের উষ্ণ অভ্যর্থনা জবাবে তিনি জানান পরিচ্ছন্ন একটি নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে নেতা নির্বাচন করার জন্য দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাতার বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানান ও নবনির্বাচতি নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। তিনি আশা করেন, নতুন নেতৃত্ব কাতার বিএনপিকে আরও শক্তিশালী করার পাশাপাশি বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগমান করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।



    এই সময় কাতার বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ, নোয়াখালী জেলা জাতীয়তাবাদী ফোরাম, ফোরাম,ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম, কাতারস্থ ফেণী জেলা জাতীয়তাবাদী ফোরাম, বৃহত্তর চট্রগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী,রাঙ্গুনিয়া জাতীয়তাবাদী ফোরাম,বড়লেখা জুড়ি জাতীয়তাবাদী ফোরাম,স্বন্দীপ জাতীয়তাবাদী ফোরামসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম