• শিরোনাম


    কাতার বিএনপির অঙ্গ সংগঠন ও শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা: তিন মাসের মধ্যে নতুন কমিটি গঠনের অঙ্গীকার

    | ০৬ অক্টোবর ২০২০ | ৩:০৭ অপরাহ্ণ

    কাতার বিএনপির অঙ্গ সংগঠন ও শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা: তিন মাসের মধ্যে নতুন কমিটি গঠনের অঙ্গীকার

    করোনাকালে রাষ্ট্রীয় বাধ্যবাধকতার কারণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাতার শাখা দীর্ঘদিন রাজনৈতিক কর্মকাণ্ড স্থগিতের পর প্রথম কার্যনির্বাহী কমিটির বিশেষ সাধারণ সভার আয়োজন করে কাতারের রাজধানী ঘেঁষা আরব্য উপসাগরের বুকে ঐতিহ্যবাহী শাম্পানে।
    সভায় বিএনপির ৭৩টি আঞ্চলিক শাখা, যুবদল, শ্রমিকদল ও জাসাসের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
    তিন মাসের মধ্যে অঙ্গ সংগঠনের নতুন কমিটি গঠন করার জন্য সহ-সভাপতি মণ্ডলী ও শাখা কমিটি গঠন করার জন্য সহ-সভাপতি ইসমাইল মনসুরের নেতৃত্বাধীন ১৩ সদস্যের কমিটিকে দায়িত্ব প্রদান করা হয়।
    এনটিভির কাতার প্রতিনিধি জানান, সংগঠনের সভাপতি মো: আবু ছায়েদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।
    বক্তরা কাতার বিএনপিকে শক্তিশালী করার জন্য কমিটি পুনর্গঠনের উপর গুরুত্ব আরোপ করেন। নতুন কমিটিতে দলের প্রতি অনুগত ও ত্যাগী নেতা-কর্মীকে প্রধান্য দেওয়ার আহবান জানানো হয়।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি এ.কে.এম.আমিনুল হক, দেলোয়ার হোসেন, আবুল বাশার সরকার, হাবিবুর রহমান, কাশেম ভুঁইয়া, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, গোলাম সারোয়ার মিশু, মহিউদ্দিন কাজল, বাবুল গাজী, সহ-সম্পাদক খন্দকার শাহ আলম,আইনুল করিম বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, বাবু খান,ইয়াকুব খান, অর্থ সম্পাদক মোহাম্মদ নাসের, প্রচার সম্পাদক রাহেল মাহমুদ সহ আরও অনেকে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম