• শিরোনাম


    কাতার কেন্দ্রীয় বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

    রিপোর্ট: নাফিন মাহমুদ, কাতার প্রতিনিধি | ০৯ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৩৮ অপরাহ্ণ

    কাতার কেন্দ্রীয় বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট  কমিটির অনুমোদন


    বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কাতার শাখার ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছেন ৬ সেপ্টেম্বর।

    এতে বিএনপি’র কাতার শাখার সভাপতি নির্বাচন করা হয়েছে আবু ছায়েদ সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।



    এদিকে কাতার বিএনপির কমিটি অনুমোদন করায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কে অভিনন্দন জানিয়েছেন কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।

    এর আগে গত 3মে 2019 তারিখে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে পর পর 2য় বার সভাপতি নির্বাচিত হন মো: আবু ছায়েদ। তাঁর প্রাপ্ত ভোট ৭৬।
    অধ্যাপক আমিনুল হক ও মকবুল হোসেন প্রার্থীতা প্রত্যাহার করলে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব শরিফুল হক সাজু।

    কমিটি অনুমোদনের খবরে আনন্দ ছড়িয়ে পড়ে কাতার বিএনপির নেতাকর্মীদের মধ্যে।কাতার বিএনপির সভাপতি মো: আবু ছায়েদকে ও সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু জানান, তারা এখন কাতার বিএনপির নবনির্বাচিত নেতাকর্মীদের সাথে নিয়ে প্রবাস থেকে বাংলাদেশের গনতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি সংগ্রামকে আরও বেগবান করার জন্য কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবেন।

    নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বহির্বিশ্ব বিএনপির জনপ্রিয় নেতা সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

    তিনিএক অভিনন্দন বার্তায় জানান, কাতার বিএনপির সভাপতি মো: আবু ছায়েদ ও সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর নেতৃত্বে আগামী দিনে বহির্বিশ্বে অবৈধ সরকার পতন আন্দোলনে সাহসী ভুমিকা রাখবেন ।একই সাথে কাতার বিএনপিকে এগিয়ে নিয়ে যাবেন -এই আশাবাদ ব্যক্ত করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম