• শিরোনাম


    কাতারে ৩০০০ প্রবাসীর জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছে আলনূর কালচারাল সেন্টার

    | ৩০ এপ্রিল ২০২০ | ৩:২৫ পূর্বাহ্ণ

    কাতারে ৩০০০ প্রবাসীর জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছে আলনূর কালচারাল সেন্টার

    দু:স্হ কাতার প্রবাসীদের জন্য মাসব্যাপী ইফতার ও রাতের খাবার সরবরাহ করছে আলনূর কালচারাল সেন্টার । আলনূর সমাজকল্যাণ পরিচালক পেয়ার মুহাম্মদ বলেন,ফ্রি ভিষায় আসা বিপুল সংখ্যক কর্মহীন প্রবাসী করোনা পরিস্হিতির কারণে মানবেতর জীবনযাপন করছে। তাদের সহায়তায় আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে সকলের সহযোগিতা কামনা করছি।

    অপরদিকে আলনূর সমাজকল্যাণ সহকারী প্রকৌশলী জাহেদুল ইসলাম বলেন, প্রতিদিন ১০০জন করে পুরো রমজানে সর্বমোট ৩০০০ প্রবাসীর জন্য আমাদের এই আয়োজন। প্রতিদিন ইফতারির পূর্বে তালিকাভুক্ত ভাইদের বাসস্হানে আলনূর স্বেচ্ছাসেবকগণ ইফতার ও খাবার পৌঁছে দেন। প্রয়োজনের তুলনায় এটি খুবই অপ্রতুল। আলনূর মহাপরিচালক প্রকৌশলী শোয়াইব কাসেম ও নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর বলেন,আলনূর সেন্টার মূলত: শিক্ষা ও সংস্কৃতিমূলক প্রতিষ্ঠান। তবে বর্তমান করুণ অবস্হায় দু:খী মানুষের পাশে দাঁড়ানো ঈমানী দায়িত্ব ও জাতীয় কর্তব্য এবং রমজানের পরম শিক্ষা। মাননীয় রাষ্ট্রদূত জনাব আসুদ আহমদ সামর্থবান প্রবাসীদের এব্যাপারে এগিয়ে আসার আহবান জানিয়েছেন । পরকালের জিজ্ঞাসাবাদ থেকে বাঁচতে হলে অসহায় ভাইদের সহযোগিতায় সকলের সক্রিয় অংশগ্রহণ একান্ত প্রয়োজন।



    কাতারস্থ প্রবাসী বিত্তবানদের করোনায় বেকারত্ব অভিশাপ নিয়ে ঘরে বসে অর্ধাহারে-অনাহারে দিনযাপন করা প্রবাসী ভাইদের সহযোগিতা করুন । দুনিয়া ও আখিরাতের অশেষ কল্যাণ হাসিল করুন।

    বার্তা প্রেরক
    এ,কে,এম, আমিনুল হক
    পরিচালক
    গবেষণা ও প্রকাশনা বিভাগ
    আল-নূর কালচারাল সেন্টার
    কাতার

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম