• শিরোনাম


    কাতারে শুরু হচ্ছে আইএএএফ ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ দোহা ২০১৯

    সিএম হাসান | ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৫:২৪ অপরাহ্ণ

    কাতারে শুরু হচ্ছে আইএএএফ ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ দোহা ২০১৯

    আওয়ারকন্ঠ২৪.কম,দোহা-কাতার: কিছুক্ষনের মধ্যেই আইএএএফ ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ দোহা ২০১৯ পর্দার উঠতে যাচ্ছে।
    কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি আজ সন্ধ্যায় দোহা কর্নিশে আইএএএফ ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ দোহা ২০১৯ এর  উদ্বোধন করবেন।
    কাতারে  আইএএএফ ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের ১৭তম  সংস্করণটি ২৭শে সেপ্টেম্বর থেকে ৬ই অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

    মধ্যপ্রাচ্যের মধ্যে প্রথমবারের মতো কাতার আয়োজন করছে  চ্যাম্পিয়নশিপ।  আজকের অনুষ্ঠান শুরু হওয়ার সাথে সাথে বিশ্বের চোখ আজ দোহার দিকে থাকবে।  বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নদের অভূতপূর্ব অংশগ্রহণে প্রায় ২,০০০ প্রতিযোগী এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন।



    কাতার এখন বিশ্বব্যাপী এই ক্রীড়া ইভেন্ট শুরুর জন্য প্রস্তুত, ফুটবল বিশ্বকাপ এবং অলিম্পিক গেমসের পরে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হওয়ার কারণে সারাবিশ্বে কাতারের পরিচিত অনেক বৃদ্ধি পাবে সেই সাথে সকলের চোখ থাকবে কতটুকু সফল কাতার বিশ্ব ক্রিড়া প্রতিযোগিতায়? আজ বিকেলে খলিফা স্টেডিয়ামে বেশ কয়েকটি দৌড় প্রতিযোগিতা ও প্রতিযোগিতার বাছাই পর্ব শুরু হবে,  তারপরে প্রথম দিনের দোহা কর্নিশে ঝলমলে আয়োজন, প্রথমদিনটি মধ্যরাত ১১.৫৯ টায়  মহিলা ম্যারাথনের ফাইনালের সাথে সমাপ্ত হবে।  টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবারের মতো আয়োজন করার জন্য এখন নাইট ম্যারাথন শুরুর জন্য প্রস্তুত।

    চ্যাম্পিয়নশিপের আয়োজক কমিটির মহাপরিচালক এবং এশিয়ান অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি দেহলান আল হামাদ প্রতিযোগিতার প্রাক্কালে এক বিবৃতিতে বলেছিলেন যে দোহা বড় বড় ক্রীড়া ইভেন্টের জন্য পুরোপুরি প্রস্তুত,  সব রকমের  সুযোগ-সুবিধা এবং সম্ভাবনা রয়েছে, এবং “আমরা আজকে টুর্নামেন্ট শুরুর অপেক্ষায় রয়েছি, আমরা আশা করি বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের ইতিহাসে একটি উল্লেখিত টুর্নামেন্ট হয়ে থাকবে আমাদের আয়োজনটি”

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম