• শিরোনাম


    কাতারে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর অভিষেক অনুষ্ঠিত হয়েছে

    আমিনুল হক কাজল, কাতার থেকে | ০৭ ডিসেম্বর ২০১৮ | ৮:৫৫ অপরাহ্ণ

    কাতারে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর  অভিষেক অনুষ্ঠিত হয়েছে

    “বেগম খালেদা জিয়ার মুক্তি ও ধানের শীষের বিজয়’ সুনিশ্চত করার লক্ষে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী,কাতার — এর অভিষেক অনুষ্ঠিত হয় স্থানীয় রমনা রেস্তোরাঁয়।

    ইসমাইল মনছুরকে সভাপতি, মোহাম্মদ নাসেরকে সাধারণ সম্পাদক, সেলিম রানাকে সিনিয়র সহ-সভাপতি ও মোহাম্মদ আলীকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।



    সিনিয়র যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বিএনপি ঢাকা দক্ষিণের যুগ্ন-সম্পাদক আনোয়ার হোসেন টিপু, বিশেষ অতিথি ধানসিড়ি বিএনপির সাবেক সভাপতি মো: আবু সাইদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক পেয়ার মোহাম্মদ, সদস্য সচিব শরিফুল হক সাজু, প্রধান উপদেষ্টা মেজবাউল করিম বাবলা, উপদেষ্টা নাছির উদ্দীন প্রমূখ, জসিম উদ্দীন, ফজল কাদের প্রমুখ।
    বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের দায়িত্বে নিয়োজিত ইসি, সেনাবাহিনী, পুলিশ, স্থানীয় প্রশাসন ও নির্বাচনের দায়িত্বে নিয়োজিত সংশ্লিষ্ট সকলের উপর দেশবাসীর অর্পিত পবিত্র দায়িত্ব সর্বোচ্চ নিষ্ঠা, নিরপেক্ষতা ও আন্তরিকতার সাথে পালন করার আহ্বান জানান। তারা আশা করেন নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় ঐক্যজোট নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ২০১৯সালের নতুন সরকার গঠন করবে।
    পরে অভিষেক অনুষ্ঠানে মহিউদ্দিন কাজলের সম্পাদনায় ‘কালুরঘাটের ডাক’ নামে ম্যাগাজিনের মোড় উম্নোচন করেন অতিথিরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম