• শিরোনাম


    কাতারে বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    রিপোর্ট : নুরে আলম জাহাঙ্গীর, প্রতিষ্ঠাতা সম্পাদক, আওয়ার কণ্ঠ | ০৩ মে ২০১৯ | ৫:১৮ পূর্বাহ্ণ

    কাতারে বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    ফাইল ছবি

    আন্তর্জাতিক মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতার এর উদ্যোগে আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালার আয়োজনের প্রস্তুতির লক্ষে গতকাল বৃহস্পতিবার ২রা মে নাজমার মিষ্টি মেলা রেষ্টুরেন্টে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি ও এনটিভি কাতার প্রতিনিধি জনাব এ.কে.এম. আমিনুল হকের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন শামিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও ডিবিসি নিউজ কাতার প্রতিনিধি আমিনুল ইসলাম, বায়ান্ন বাংলা টিভির কাতার প্রতিনিধি মোশাররফ হোসেন জনি, এটিএন বাংলার কাতার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা, এস টিভি কাতার প্রতিনিধি শেখ ফারুক ও আওয়ার কণ্ঠের প্রতিষ্ঠাতা সম্পাদক নুরে আলম জাহাঙ্গীর সহ ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



    বক্তাদের কথা শুনে, উপস্থিত সাংবাদিকদের মুক্ত আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত হয় ৪ই মে শনিবার রাত ৮-৩০মিনিটে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের উদ্যোগে নাজমার মিষ্টি মেলা রেষ্টুরেন্টে এক আলোচনা সভা ও নতুন সাংবাদিকদের জন্য প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে ‘বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস’ পালন করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম