• শিরোনাম


    কাতারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন

    কাতার প্রতিনিধি | ২১ নভেম্বর ২০২০ | ১২:৩০ পূর্বাহ্ণ

    কাতারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন

    ২০ নভেম্বর প্রথম প্রহরেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দম্পতির জ্যেষ্ঠপুত্র, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাতার শাখা।

    রাজধানী দোহার সানাইয়া ইভিনিং স্পাইস রেস্টুরেন্টের হলরুমে দলের চেয়ারম্যান বেগম খালেদা জিয়া, তারেক জিয়া, বিএনপি পরিবারের সদস্য ও দেশবাসীর জন্য দোয়ার পর কেক কেটে জন্মোৎসব আনুষ্ঠানিকতা শুরু করে কাতার বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
    দ্বিতীয় পর্বে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আবু ছায়েদ। যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু, সহ-সভাপতি অধ্যাপক আমিনুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, গোলাম সারোয়ার মিশু ও বাবুল গাজী।



    বক্তারা বলেন, ‘বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী সন্তান তারেক জিয়া তৃণমূলে কাজ করে রাজনীতি শিখেই দলের দায়িত্ব পেয়েছেন। তাঁকে রাজনীতি থেকে দূরে রাখা সহজ কাজ নয় বলেই তাঁর বিরুদ্ধে মামলা, হামলা ও দুর্নীতির মিথ্যা অভিযোগে অভিযুক্ত করে অপপ্রচারের মাধ্যমে ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাইছে বর্তমান সরকার। বিশ্বের বড় বড় গোয়েন্দা সংস্থার পিছনে দেশের কোটি কোটি টাকা খরচ করেও তাঁর বিরুদ্ধে কোন অভিযোগ প্রমাণ করতে পারে নি। বরং মামলায় নিরপরাধ রায় প্রদানকারী বিচারককে দেশ ত্যাগে বাধ্য করেছে সরকার।’

    বক্তারা আশা প্রকাশ করেন, দেশে সুষ্ঠু নির্বাচন দিতে সরকার ব্যর্থ হলে ৭ই নভেম্বরের মতো আরও একটি বিপ্লবের মাধ্যমে বাবার মতো দেশের আমজনতাই তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে। তুলে দেবে দেশ পরিচালানার দায়িত্ব।

    জন্মোৎসবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইসমাইল মনসুর, হাবিবুর রহমান হাবিব, সহ-সাধারণ সম্পাদক আইনুল কবির বাবু, মোহাম্মদ আলী, শাহ আলম খন্দাকার, সহ-সাংগঠনিক সম্পাদক বাবু খান, সাইন উদ্দিন রুহেল, অর্থ সম্পাদক মোহাম্মদ নাসের, প্রচার সম্পাদক হাসান মাহমুদ রাহেল, হাজী ফারুক হোসেন সহ অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
    এ সময় নোয়াখালী জেলা জাতীয়তাবাদী ফোরাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম, চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম, ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরাম, জুড়ি-বড়লেখা জাতীয়তাবাদী ফোরাম, সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, চট্টগ্রাম জাতীয়তাবাদী সহর্থকগোষ্ঠা সহ বিভিন্ন আঞ্চলিক ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম