• শিরোনাম


    কাতারে বাংলা নববর্ষের অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীদের মিলনমেলায় পরিণত।

    নাফিন মাহমুদ, কাতার প্রতিনিধি | ১৫ এপ্রিল ২০১৯ | ১০:৪৫ অপরাহ্ণ

    কাতারে বাংলা নববর্ষের অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীদের মিলনমেলায় পরিণত।

    মধ্যপ্রাচ্য তেল সমৃদ্ধ দেশ কাতারে উৎসব মুখর পরিবেশে বাঙ্গালীর প্রাণের উৎসব পহেলা বৈশাখ ১৪২৬ কে বরণ করে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ।বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে রোববার দোহার নিজ বাসভবনে এই বাংলা নববর্ষ প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক আমিনুল হক,বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী,শফিকুল কাদের, ইঞ্জিনিয়ার আবু রায়হান, শফিকুল ইসলাম তালুকদার বাবু,বোরহান উদ্দিন মোল্লা,জিয়া উদ্দিন জিয়া,শেখ উবায়দুল্লাহ প্রমুখ।



    অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মোল্লা মোহাম্মদ রাজ রাজিব,তৌফিক চৌধুরী,আল আমিন, ইঞ্জিনিয়ার মাহমুদুল্লাহ ,শাহ আলম খন্দকার, ইয়াকুব খান,শাহ আলম খান, মোহাম্মদ রিপন মিয়া, তানিম আহমেদ,গোলাম মাওলা হাজারী, ইউসুফ পাটোয়ারি লিংকন, আমিনুল ইসলাম,মোহাম্মদ শামীমসহ বিভিন্ন গনমাধ্যমে সাংবাদিকরা।

    নববর্ষ বাঙ্গলির সার্বজনীন প্রাণের উৎসব।নতুন বছরে সরকার ও দেশের সর্বাঙ্গীন সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন বক্তারা।উক্ত অনুষ্ঠানে একক সঙ্গীত পরিবেশন করে মাতিয়ে রাখেন মোঃ নাঈমুর রহমান।পরে আগত অতিথিদের পান্তা ইলিশ,আলু ও বেগুন ভর্তা দিয়ে আপ্যায়ন করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম